1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৮:১৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের ১১৬ বছর পুর্তি উদ্বোধন কাপ্তাইয়ে আন্তর্জাতিক দুর্নীতিপ্রতিরোধ দিবস পালন কাপ্তাই জাতীয় উদ্যানে সড়কের পাশে ময়লার ভাগাড় দুর্গন্ধে পরিবেশসহ হুমকির মুখে বন্যপ্রাণী কাপ্তাই সার্কেলের সাথে কাপ্তাই প্রেস ক্লাবের মতবিনিময় সভা বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট কাপ্তাই ১৮৯টি প্রতিষ্ঠানের মধ্যে দ্বিতীয় কাপ্তাইয়ে আন্তর্জাতিক সেচ্ছসেবক দিবস পালন আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল হুইল চেয়ার বিতরণ কাপ্তাই রেঞ্জ কর্মকর্তার বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত ১০ আর ই ব্যাটালিয়নের শান্তিচুক্তির ২৬তম বর্ষপূর্তি আনন্দ শোভাযাত্রা কাপ্তাই জোনের আয়োজনে পার্বত্য শান্তি চুক্তির ২৬ তম বর্ষপূর্তি উদযাপন

‘প্রিয়া’র বিরুদ্ধে পুলিশে এফআইআর

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮

সোশ্যাল মিডিয়ায় ‘ওরু আদার লভ’ ছবির গানের ভিডিও ভাইরালর হওয়ার পর থেকেই ভারতের তরুণ সমাজের হৃদয়ে ঝড় তুলেছেন মালয়লাম ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। ভালোবাসা দিবসে সকলের হৃদয় আটকে গিয়েছে প্রিয়ার চোখের গভীরে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোশ্যাল মিডিয়ায় প্রিয়ার ফলোয়ার সংখ্যা। সেখানে এখন রয়েছেন বহু তারকাও।

এবার সেই প্রিয়ার বিরুদ্ধেই বুধবার হায়দরাবাদে এফআইআর দায়ের করল একটি মুসলিম সংগঠন। তাদের অভিযোগ, ভিডিওতে ওই গানের মাধ্যমে মুসলিম ধর্মের ভাবাবেগে আঘাত করা হয়েছে।

একদল মুসলিম তরুণ হায়দরাবাদের ফলকনামা থানায় অভিযোগ দায়ের করেছে।

প্রসঙ্গত, যে গানটির জন্যে জনপ্রিয় হয়েছেন প্রিয়া, সেখানে এক হযরত মুহাম্মদ এবং তাঁর স্ত্রীর নাম উল্লেখ রয়েছে বলে অভিযোগ তুলেছে ওই সংগঠনের প্রতিনিধিরা।

তাদের দাবি, এখনই গানটি নিষিদ্ধ করতে হবে। ওই সংগঠনের প্রতিনিধিরা অভিনেত্রী এবং সুরকারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণেরও ভাবনাচিন্তা করছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ‘ওরু আদার লভ’-এর এই গানটিতে ক্ষণিকের জন্যে অন্যান্য তরুণ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে ছিলেন প্রিয়াও। কিন্তু গানেতে সহপাঠীর হৃদয় জিততে প্রিয়ার চোখের অভিব্যক্তি জয় করে নেয় তামাম ভারতের তরুণ হৃদয়। একমুহুর্তে প্রিয়ার ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা ২.৫ মিলিয়ন ছাড়িয়ে যায়। একবার নয়, বারংবার সেই ক্লিপিং চালিয়ে দেখতে থাকে সকলে। এবার সেই ভাইরাল ভিডিওকে কেন্দ্র করেই বিতর্ক। যে ছবির গান এটি, সেটার চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করছেন ওমর লুলু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY LatestNews