1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:২৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাউখালীতে দেশীয় মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের আওতায় উদ্বুদ্ধ করন সভা অনুষ্ঠিত কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ ও থানা পুলিশ অভিযান চালিয়ে পাচারকালে গাড়িসহ কাঠ আটক ঝালকাঠিতে কাভার্ডভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত আ’লীগ সরকার কৃষিবান্ধব সরকার — দীপংকর তালুকদার এমপি নলছিটিতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার কাপ্তাইয়ের রাইখালী গভীর জঙ্গলে দু’আঞ্চলিক গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত-১ আশাশুনিতে মোবাইল কোর্ট পরিচালনা জাল জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট কাপ্তাইয়ে বিএসপিআই জব ফেয়ার ও সেমিনার অনুষ্ঠিত কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন- দীপংকর তালুকদার এমপি কাপ্তাই সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নচূড়া ফাউন্ডেশনের বর্ষপূর্তি ও নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা

নিজের সিনেমা দেখতে হলে ‘হৈমন্তী’র নায়ক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮

নায়ক রাজশাহীর ছেলে। তাই তার ছবি দেখতে রাজশাহীর ‘উপহার’ সিনেমা হলে দর্শকদের উপচেপড়া ভিড়। দর্শকদের এই ভিড়ের মাত্রা আরেকটু বাড়িয়ে দিলেন চলচ্চিত্র জগতে নবাগত নায়ক সকাল রাজ। রবিবার বিকালে সিনেমা দেখতে নায়ক হলে গেলে সেখানে ঢল নামে দর্শকদের।

রবীন্দ্রনাথের ছোট গল্পের ছায়া অবলম্বনে নির্মিত ‘হৈমন্তী’ সিনেমার মাধ্যমেই সকাল রাজের বড় পর্দায় আগমন।। ছবিটি পরিচালনা করেছেন ডায়েল রহমান। এই ছবিতে সকাল রাজের নায়িকা কলকাতার তিথি বসু। তিনি কলকাতার স্টার জলসায় প্রচার হওয়া জনপ্রিয় টিভি সিরিয়াল ‘মা’-তে ঝিলিক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান।

গত শুক্রবার হৈমন্তী ছবিটি মুক্তি পেয়েছে। ঢাকার সিনেপ্লেক্স ও রাজশাহীর উপহারসহ দেশের বিভিন্ন স্থানের সিনেমা হলগুলোতে এখন ছবিটি দেখানো হচ্ছে। রবিবার বিকালে রাজশাহী শহরের একমাত্র এই হলটিতে নিজের অভিনীত ছবি দেখতে যান নায়ক সকাল রাজ। বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দর্শকদের সঙ্গে বসেই উপভোগ করেন নিজের অভিনয়।

প্রথমে অবশ্য দর্শকরা তাকে চিনতে পারেননি। তবে হল থেকে বের হওয়ার সময়ই দর্শকদের কাছে ধরা পড়ে যান নায়ক। এ সময় তরুণ-তরুণীরা তাকে ঘিরে ধরেন। তাদের বেশিরভাগই ব্যস্ত হয়ে পড়েন সেলফি তুলতে। কেউ কেউ চেয়ে বসেন অটোগ্রাফও। সকাল রাজও কাউকে হতাশ করেননি। বিনয়ের সঙ্গে সবাইকেই সাড়া দেন তিনি।

পরে গিয়ে বসেন উপহারের ব্যবস্থাপকের কক্ষে। সেখানেই কথা হয় তার সঙ্গে। সকাল বলেন, দর্শকদের সাড়া দেখতেই তিনি হলে এসেছিলেন। সবার সঙ্গে বসে ছবিও দেখেছেন। খুব ভাল লেগেছে দর্শকদের সাড়া দেখে। তিনি অভিভূত।

রাজশাহী মহানগরীর ডাসমারী এলাকায় সকালের বাড়ি। পড়ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শেষ বর্ষে। সকাল বলেন, ক্যাম্পাস বন্ধ, এর মধ্যেই জীবনের প্রথম ছবিটি মুক্তি পেল। ক্যাম্পাস খোলা থাকলে বেশ ভাল লাগত। বন্ধুরা হলে এসে ছবি দেখত।

সকাল ছোটবেলা থেকে মঞ্চে নাচতেন। বড় পর্দায় অভিনয় এবারই প্রথম। কোনো সমস্যা হয়েছে কিনা, জানতে চাইলে নায়ক জানালেন, ছবিটিতে তিনি অপু চরিত্রে অভিনয় করেছেন। অপু বাবা-মায়ের খুব বাধ্য সন্তান। তিনি নিজেও বাবা-মায়ের বাধ্য সন্তান। তাই অভিনয়ে কোনো সমস্যা হয়নি।

সকাল বলেন, তিথি বসু একজন অভিজ্ঞ অভিনেত্রী। জীবনের প্রথম ছবিতেই তাকে সহশিল্পী হিসেবে পাওয়া সৌভাগ্যের। তিথি খোলামনের মানুষ। বেশ আন্তরিকও। তার সঙ্গে অভিনয়েও কোনো সমস্যা হয়নি।

হৈমন্তী ছবিতে তিথি বসু ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, অহনা পারভীন আঁখি, দীপক, আবদুল রহমান কাদিরিসহ অনেকে। প্রযোজনা করেছেন আজম খান। সিনেমাটির রাজশাহী বিভাগের প্রচারের দায়িত্বে আছে মিডিয়া হাউজ রাজশাহী।

সকাল রাজ জানিয়েছেন, আর্ট ফিল্ম তিনি পছন্দ করেন। তাই হৈমন্তীতে অভিনয়ের সুযোগ তিনি হাতছাড়া করেননি। এখন ‘নবাব সিরাজউদ্দৌলা’ ও ‘দ্যা পুলিশ’সহ বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। ভালো গল্প পেলে আগামীতে আরও সিনেমায় অভিনয়ের ইচ্ছে আছে। হৈমন্তী সফলতা আনলে অভিনয় করবেন আর্ট ফিল্মেও।

উপহার সিনেমা হলের ব্যবস্থাপক তপন কুমার দাস বলেছেন, মুক্তির প্রথম দিন থেকেই হৈমন্তী দেখতে সিনেমা হলে দর্শকদের বেশ উৎসাহ দেখা যাচ্ছে। শনিবার সবগুলো শো ছিল দর্শকে ভরা। রোববারও তাই। যতদিন দর্শক চাইবেন, ততদিনই দেখানো হবে ছবিটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a