1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
চন্দ্রঘোনা ইউপিতে বিনাপ্রতিদ্বন্ধিতায় ২ ইউপি সদস্য নির্বাচিত এবং চেয়ারম্যান পদে লড়বেন ২ জন চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা : অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহীর প্রাণ বাংলাদেশ সুইডেন পলিটেকনিকে বিশ্বকবি ও জাতীয় কবি নজরুল ইসলামের জন্ম বার্ষিকী পালন ৫ হাজার টাকা দিয়ে বললো তুমি খরচ কইরো,টাকা গুলো এখনও জমা আছে নেই শুধু আমার ভাই কাপ্তাই সেনা জোনে হেডম্যান কারবারী সম্মেলন অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ কাপ্তাইয়ে র‍্যালী ও মতবিনিময় সভা আখাউড়ায় আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি ইউএনও এসিল্যান্ড বদলি কাপ্তাইয়ে সন্ত্রাস- জঙ্গিবাদ প্রতিরোধে খতিব ও ইমামদের করণীয় শীর্ষক সভা ও পুরস্কার বিতরণ দেশের প্রচলিত আইন বিষয়ে কাপ্তাইয়ে অংশীজনদের প্রশিক্ষণ কর্মশালা কাপ্তাইয়ে দীপংকরের জন্য ভোট চাইলেন -জেলা পরিষদ চেয়ারম্যান

ভোলায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮

ভোলার ভেদুরিয়ায় নতুন একটি গ্যাসক্ষেত্রের সন্ধান পেয়েছে রাষ্ট্রায়াত্ত কোম্পানি বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রডাকশন কোম্পানি লিমিটেড (বাপেক্স)। এ দিয়ে দেশের মোট গ্যাসক্ষেত্রের সংখ্যা হবে ২৭টি।

সোমবার মন্ত্রিসভার বৈঠকে গ্যাসক্ষেত্রটির সন্ধান পাওয়ার কথা জানানো হয়। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নতুন এই গ্যাসক্ষেত্রে ১ দশমিক ৫ ট্রিলিয়ন ঘনফুট গ্যাস রয়েছে বলে আশা করা হচ্ছে।

গত কয়েকদিন ধরেই সেখানে গ্যাসের অস্তিত্ব পাওয়া যাচ্ছিল। তবে যাচাই-বাছাই করে বাপেক্স বিষয়টি সম্পর্কে নিশ্চিত হয় বলে বাপেক্স সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a