1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
চন্দ্রঘোনা ইউপিতে বিনাপ্রতিদ্বন্ধিতায় ২ ইউপি সদস্য নির্বাচিত এবং চেয়ারম্যান পদে লড়বেন ২ জন চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা : অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহীর প্রাণ বাংলাদেশ সুইডেন পলিটেকনিকে বিশ্বকবি ও জাতীয় কবি নজরুল ইসলামের জন্ম বার্ষিকী পালন ৫ হাজার টাকা দিয়ে বললো তুমি খরচ কইরো,টাকা গুলো এখনও জমা আছে নেই শুধু আমার ভাই কাপ্তাই সেনা জোনে হেডম্যান কারবারী সম্মেলন অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ কাপ্তাইয়ে র‍্যালী ও মতবিনিময় সভা আখাউড়ায় আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি ইউএনও এসিল্যান্ড বদলি কাপ্তাইয়ে সন্ত্রাস- জঙ্গিবাদ প্রতিরোধে খতিব ও ইমামদের করণীয় শীর্ষক সভা ও পুরস্কার বিতরণ দেশের প্রচলিত আইন বিষয়ে কাপ্তাইয়ে অংশীজনদের প্রশিক্ষণ কর্মশালা কাপ্তাইয়ে দীপংকরের জন্য ভোট চাইলেন -জেলা পরিষদ চেয়ারম্যান

নিজস্ব কর্মকর্তাদের পদক দেবে ইসি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮

সারাবছর কর্মক্ষেত্রে বিভিন্ন অবদান রাখার জন্য নিজস্ব কর্মকর্তাদের পদক দেয়ার উদ্যোগ নিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। কর্মকর্তাদের কর্ম স্প্রিহা-উদ্দীপনা বাড়াতে এ বছর থেকেই ‘নির্বাচন পদক’ নামে এ পদক দিতে চায় কমিশন।

ইসি সচিবালয় ও মাঠ পর্যায়ে নির্বাচন কর্মকর্তাদের জন্য সাহসী ভুমিকা, ইনোভেশনের মাধ্যমে সেবা সহজীকরণের জন্য অবদান, নির্বাচনে বিভিন্ন অবদানের স্বীকৃতি স্বরুপ এ পদক দেয়ার জন্য কাজ শুরু করেছে ইসি। কমিশনের এ উদ্যোগকে স্বাগত জানাচ্ছেন ইসি কর্মকর্তারা।

এ বিষয়ে জানতে চাইলে ইসির একজন উধ্বর্তন কর্মকর্তা ইত্তেফাককে বলেন, নির্বাচন কমিশনের মাঠপর্যায়ের ও নির্বাচন কমিশন সচিবালয়ের কর্মকর্তাদের জন্য পদক দেয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কমিশন। এ পদক দেয়ার জন্য নীতিমালা তৈরির কাজ চলছে। এর নীতিমালা করার জন্য কর্মকর্তাদের কাছে মতামত চাওয়া হয়েছে। ভালো কাজের এ স্বীকৃতির জন্য কর্মকর্তাদের কাজের গতি আরো বাড়বে বলে আশা করি। এ ছাড়া কমিশনের নিজস্ব জনবলের জন্য কল্যাণ তহবিল করারও নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a