1. te@ea.st : 100010010 :
  2. rajubdnews@gmail.com : admin :
  3. ahamedraju44@gmail.com : Helal Uddin : Helal Uddin
  4. nrbijoy03@gmail.com : Nadikur Rahman : Nadikur Rahman
  5. shiningpiu@gmail.com : Priyanka Islam : Priyanka Islam
  6. admin85@gmail.com : sadmin :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:০৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :

আগামীকাল ২ দিনের সফরে ভোলায় যাচ্ছেন রাষ্ট্রপতি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮

এম শাহরিয়ার জিলন, ভোলা: আগামীকাল ২ দিনের সফরে ভোলায় যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। তিনি বুধবার এবং বৃহস্পতিবার (২৪-২৫ জানুয়ারী) জেলার চরফ্যাশন এবং বাংলাবাজারে পৃথক দুটি সুধী সমাবেশসহ গুরুত্বপূর্ন স্থপনা উদ্বোধন করবেন।
এদিকে রাষ্টপতির আগমনকে কেন্দ্র করে ভোলা ও চরফ্যাশন উৎসবের শহরে পরিনত হয়েছে। ব্যানার, ফেস্টুন, তোরণ ও আলোকসজ্জায় ছেয়ে গেছে পুরো এলাকা। রাষ্ট্রপতি আবদুল হামিদ এর আগমনে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। দুই উপজেলাসহ পুরো জেলায় জোরদার করা হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। রাষ্ট্রপতি হিসাবে দায়িত্বভার গ্রহণের পর ভোলা জেলায় এটি তার প্রথম সফর।
এ সময় তার সাথে থাকবেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন সহ প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাগন।

২৪ জানুয়ারী (বুধবার) সকাল ১১টায় মহামান্য রাষ্ট্রপতিকে গার্ড অব অনার এবং অভ্যর্থনা জানানো হবে। দুপুর ২টার দিকে চরফ্যাশন উপজেলা সদরে নির্মিত দক্ষিন পূর্ব এশিয়ার সু-উচ্চ জ্যাকব টাওয়ার উদ্বোধন করবেন তিনি। পরে টিবি হাইস্কুল মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথি’র হিসাবে বক্তব্য রাখবেন।
এছাড়াও তিনি অধ্যক্ষ নজরুল ইসলাম ডিগ্রী কলেজ, বেগম রহিমা ইসলাম ডিগ্রী কলেজ, নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ ও রসুলপুর-এওয়াজপুর মেত্রী সেতুর উদ্বোধন করবেন।
বিকাল সাড়ে ৩টার দিকে রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে কুকরী-মুকরী যাবেন। সেখানে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করবেন তিনি।

২৫ জানুয়ারী (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১টায় তিনি ভোলা সদরের উপ-শহর বাংলাবাজারে স্বাধীনতা জাদুঘরের উদ্বোধন করবেন। দুপুর ১২টায় ফাতেমা খানম ডিগ্রী কলেজ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখবেন।
এদিকে দক্ষিন-পূর্ব এশিয়ার সর্বাধুনিক ও সুউচ্চ জ্যাকব ওয়াচ টাওয়ারটি ১৯তলা বিশিষ্ট। এটি ২১৫ ফুট উচু এবং নির্মানে ব্যায় হয়েছে ২০ কোটি টাকা। ৮ মাত্রার ভুমিকম্প সহনীয় টাওয়ারে ক্যাবসুল লিফট রয়েছে। এছাড়াও রয়েছে উচ্চ ক্ষমতার বাইনোকুলার। যাতে ১০০বর্গ কিলোমিটার এলাকার দৃশ্য দেখা যাবে। টাওয়ারটি নির্মান কাজ শুরু হয়েছিলো ২০১৩ সালের দিকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY LatestNews