1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহ (৯০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কাপ্তাইয়ে আগর বাগান মালিক সমিতির বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন আখাউড়ায় শিয়ালের মাংস বিক্রি,জীবিত শিয়াল উদ্ধার কাপ্তাইয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত চন্দ্রঘোনা ইউপি নির্বাচন মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী মিলন কাপ্তাইয়ে অনুর্ধ্ব- ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঝিকরগাছায় লেবু বাগান থেকে নারীর লাশ উদ্ধার চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে স্বতন্ত্র পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা আখাউড়া পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের সাময়িক ভূল বুঝাবুঝির অবসান কাপ্তাইয়ের নৃত্যানুষ্ঠান ” নুপুর নিক্কণ “

প্রয়াত কাউন্সিলরের মাগফেরাত কামনায় নগর ভবন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮

খুলনা সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর শেখ শওকত আলী’র রুহের মাগফেরাত কামনা করে আজ মঙ্গলবার জোহরবাদ নগর ভবন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ হাবিবুল্লাহ।

দোয়া মাহফিলে মরহুম শেখ শওকত আলীর সেবামূলক কার্যক্রমের ওপর আলোকপাত করে বক্তৃতা করেন সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান সহ প্যানেল মেয়র মোঃ আনিছুর রহমান বিশ্বাষ ও শেখ হাফিজুর রহমান হাফিজ এবং মরহুমের পুত্র শেখ শামসুদ্দিন আহমেদ প্রিন্স।

বক্তারা বলেন, মরহুম শওকত আলী তাঁর সেবামূলক কার্যকলাপ ও অমায়িক ব্যবহারের জন্য সকলের নিকট জনপ্রিয় ছিলেন। এলাকার উন্নয়নমূলক ও সামাজিক কর্মকান্ডে সকল শ্রেণীর মানুষকে তিনি সম্পৃক্ত রাখতেন এবং দলমত নির্বিশেষে সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে কাজ করে গেছেন। ফলে তিনি সাধারণ মানুষের ভালোবাসা ও সমর্থনে ৬নং ওয়ার্ড থেকে বার বার বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ওয়ার্ডে তার অসমাপ্ত কাজ দ্রুত বাস্তবায়নে কেসিসি’র পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে বলে বক্তারা উল্লেখ করেন।

কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, শেখ জাহিদুল ইসলাম, মোঃ হাফিজুর রহমান মনি, শেখ মোঃ গাউসুল আযম, মোঃ মাহবুব কায়সার, মুহা: আমান উল্লাহ আমান, এ্যাড. শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল সহ কেসিসি’র কর্মকর্তা, কর্মচারী ও কেসিসি’র ঠিকাদারবৃন্দ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a