1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
আখাউড়ায় ৬ লক্ষ টাকা সহ হুন্ডি ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ইমাম-মোয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের উপজেলা পর্যায়ে অনুদান বিতরণ বঙ্গমাতার ৯২ তম জন্মবার্ষিকীতে কাপ্তাইয়ে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ কাপ্তাই উচচ বিদ্যালয়ের শিক্ষক জসিম উদ্দিন আর নেই পতেঙ্গায় ইজিবাইক সংগ্রাম পরিষদের বিটবাণিজ্যের চাঁদাবাজদের বিরুদ্ধে সমাবেশে, পুলিশের বাঁধা আখাউড়ায় ১০ ই আগষ্ট কেল্লা শাহ বাবার পবিত্র উরশ মোবারক কাউখালী উপজেলা বিএনপি’র উদ্যোগে নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল টুঙ্গিপাড়ায় বিএফইউজে’র নেতৃবৃন্দের সাথে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার বৈঠক ডুমুরিয়ায় বার্ষিক ভূমিহীন সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ায় দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

মাঠেই অঝরে কেঁদেছেন রিয়াদ, কিন্তু কী কারণে?

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে ৭৯ রানে হেরেছে বাংলাদেশ। শিরোপা হাত ছাড়া হবার পর মাঠেই অঝরে চোখের জল ফেলেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। যিনি একাই লড়ে গেছেন। ৭৬ রান করে শেষ ব্যাটসম্যান হিসাবে আউট হন তিনি।

এই নিয়ে পরপর চারটি ফাইনালে শিরোপা হাত ছাড়া করে বাংলাদেশ। চারটি হারের সাক্ষ্যি এই ক্রিকেটার।

ফাইনালে সাকিব আল হাসানের ইনজুরির পর দল বিপাকে পড়ে যায়। শুরু থেকে শেষ অবধি আসা যাওয়া করেন ব্যাটসম্যানরা।ব্যাটিংয় ছন্দপতন পুরো হতাশায় ফেলে দেয় দলকে। রিয়াদকে সঙ্গ দেবার মত একজন ব্যাটসম্যানও ছিলেন না।

শ্রীলঙ্কার দেয়া ২২২ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪১.১ ওভারে ১৪২ রান সংগ্রহ করে অলআউট হয় বাংলাদেশ। রিয়াদের সঙ্গে কারো জুটি দীর্ঘ হয়নি। ভালো জুটি হওয়ার ইঙ্গিত দিয়েও পারেননি মুশফিক। ২২ রানে ফিরতে হয় তাকে। সঙ্গীর অভাবে কষ্টের হার দেখতে হয় রিয়াদকে।

মাহমুদউল্লাহ রিয়াদ সবসময়ই দলের বিপদে হাল ধরেন। বিশ্বকাপ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির মতো বড় বড় আসরে বাংলাদেশ গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে এখনও কোনো ট্রফি জেতা হয়নি বাংলাদেশের। ২০০৭ বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজে একটি ত্রিদেশীয় সিরিজ জিতেছিল বাংলাদেশ। তবে আন্তর্জাতিক ম্যাচ হলেও সেটি ছিল মূলত বারমুডা ও কানাডাকে নিয়ে একটি প্রস্তুতি টুর্নামেন্ট।

২০০৯ সালে বাংলাদেশ,শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়ের মধ্যেকার ত্রিদেশীয় সিরিজে ট্রফি জয়ের খুব কাছে গিয়েও হেরে যায় টাইগাররা। এরপর ২০১২ সালে এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানে কাছে ২ রানে হারে। তারপর পুনরায় ২০১৬ সালেও এশিয়া কাপ টি-টোয়েন্টির ফাইনালে ভারতের কাছে ৮ উইকেটে হারে বাংলাদেশ। আর শেষ গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে আরো একটি শিরোপা হারাতে হলো বাংলাদেশকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a