1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে অনুর্ধ্ব- ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঝিকরগাছায় লেবু বাগান থেকে নারীর লাশ উদ্ধার চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে স্বতন্ত্র পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা আখাউড়া পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের সাময়িক ভূল বুঝাবুঝির অবসান কাপ্তাইয়ের নৃত্যানুষ্ঠান ” নুপুর নিক্কণ “ আখাউড়ায় ঝড়ে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হরিণাকুণ্ডুতে পানের বরজ থেকে গাঁজা গাছসহ আটক ১ চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে নৌকার মাঝি আক্তার হোসেন মিলন আখাউড়ায় চেয়ারম্যানের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন আখাউড়ায় জাবেদ ভূঁইয়া কে সহায়তা করেছেন প্রবাসী কল্যাণ সংঘ

দিনাজপুরের শীতার্তদের পাশে নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮

গত ২৭ জানুয়ারি ২০১৮ ইং, বিকাল ৪ ঘটিকায় নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব দিনাজপুরের হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় শীতার্থদের মাঝে শীত বস্ত্র দান করেন। এসময় তাদেরকে সহযোগিতা করেন হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার বন্ধুরা।

          

শীতার্থদেরকে শীত বস্ত্র বিতরনের সময় সেখানে উপিস্থিত ছিলেন নর্দান বন্ধুসভা এর সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ন-সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাবের সভাপতি মোঃ সাদ্দাম সামি ও তানভির হোসেন রিদয় এবং হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি আশিকুর রহমান ও সাধারন সম্পাদক সুজন ভাদুড়ি সহ হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার অন্যান্য কর্মীবৃন্দ।

উক্ত শীতার্থদের মাঝে নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব মোট ২০০ টি শীত বস্ত্র ও ৪০ টি কম্বল বিতরন করেন। ঐ এলাকার জনসাধারনের সাথে কথা বলে জানা যায়, “উক্ত বন্ধুসভার কর্মীগন ছিলেন খুবই বন্ধুশুলভ। তারা সুশৃঙ্খলভাবে কাজ সম্পন্ন করেন এবং প্রতিশ্রুতি দেন আগামী তে ও তারা এসব গরিব দুখি মানুষের পাশে দাড়াতে চান”।

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি আশিকুর রহমান জানান, “নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাবের সাথে কাজ করতে পেরে তারা খুবই আনন্দিত। নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব তাদের দিনাজপুরের শীতার্থদের পাশে দাড়ানোর এমন একটি উদ্দ্যোগ নেওয়ার জন্য তারা গর্বিত। সেই সাথে আগামীতেও তারা এক সাথে কাজ করার প্রতিশ্রুতি দেন।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a