1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৩৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
শান্তিচুক্তির ২৪বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই জোনের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাপ্তাইয়ে জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত পিরোজপুরে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে জেলা ছাত্রলীগের কলম ও মাক্স বিতরণ আখাউড়ায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত শান্তিচুক্তির দুই যুগ পূর্তিতে কাপ্তাই জোনের উদ্যোগে বার্ণাঢ্য র‍্যালী আখাউড়া সীমান্তে বিজিবি ও বিএসএফের জয়েন্ট রিট্রিট সিরিমনি অনুষ্ঠিত কাপ্তাই সেনাজোন শান্তিচুক্তির দু’যুগ পূর্তি উপলক্ষে শীতবস্ত্র বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন নারী নির্যাতন প্রতিরোধে কাউখালীতে গণশুনানী ও মানবন্ধন চন্দ্রঘোনা থানা পলিথিন মোড়ানো চোলাই মদ ও অটোরিকশা সহ পাচারকারীকে আটক

দিনাজপুরের শীতার্তদের পাশে নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮

গত ২৭ জানুয়ারি ২০১৮ ইং, বিকাল ৪ ঘটিকায় নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব দিনাজপুরের হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় শীতার্থদের মাঝে শীত বস্ত্র দান করেন। এসময় তাদেরকে সহযোগিতা করেন হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার বন্ধুরা।

          

শীতার্থদেরকে শীত বস্ত্র বিতরনের সময় সেখানে উপিস্থিত ছিলেন নর্দান বন্ধুসভা এর সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ন-সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাবের সভাপতি মোঃ সাদ্দাম সামি ও তানভির হোসেন রিদয় এবং হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি আশিকুর রহমান ও সাধারন সম্পাদক সুজন ভাদুড়ি সহ হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার অন্যান্য কর্মীবৃন্দ।

উক্ত শীতার্থদের মাঝে নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব মোট ২০০ টি শীত বস্ত্র ও ৪০ টি কম্বল বিতরন করেন। ঐ এলাকার জনসাধারনের সাথে কথা বলে জানা যায়, “উক্ত বন্ধুসভার কর্মীগন ছিলেন খুবই বন্ধুশুলভ। তারা সুশৃঙ্খলভাবে কাজ সম্পন্ন করেন এবং প্রতিশ্রুতি দেন আগামী তে ও তারা এসব গরিব দুখি মানুষের পাশে দাড়াতে চান”।

হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি আশিকুর রহমান জানান, “নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাবের সাথে কাজ করতে পেরে তারা খুবই আনন্দিত। নর্দান বন্ধুসভা ও নর্দান সোশাল ওয়েলফেয়ার ক্লাব তাদের দিনাজপুরের শীতার্থদের পাশে দাড়ানোর এমন একটি উদ্দ্যোগ নেওয়ার জন্য তারা গর্বিত। সেই সাথে আগামীতেও তারা এক সাথে কাজ করার প্রতিশ্রুতি দেন।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a