1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহ (৯০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কাপ্তাইয়ে আগর বাগান মালিক সমিতির বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন আখাউড়ায় শিয়ালের মাংস বিক্রি,জীবিত শিয়াল উদ্ধার কাপ্তাইয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত চন্দ্রঘোনা ইউপি নির্বাচন মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী মিলন কাপ্তাইয়ে অনুর্ধ্ব- ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঝিকরগাছায় লেবু বাগান থেকে নারীর লাশ উদ্ধার চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে স্বতন্ত্র পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা আখাউড়া পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের সাময়িক ভূল বুঝাবুঝির অবসান কাপ্তাইয়ের নৃত্যানুষ্ঠান ” নুপুর নিক্কণ “

সুনামগঞ্জের ধর্মপাশায় ফসলরক্ষা বাঁধের কাজে গাফিলতি ও ধীরগতি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরের ফসলরক্ষা বাঁধের প্রকল্প কাজ শুরু করা নিয়ে গাফিলতি ও প্রকল্প কাজের মান সন্তোষ জনক না হওয়ায় ধর্মপাশা উপজেলার কাইলানী ও চন্দ্র সোনার থাল হাওরের ফসলরক্ষা বাঁধের ১৪টি পিআইসি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে। ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কাবিটা বাস্তবায়ন কমিটির সভাপতি মো. মামুন খন্দকার স্বাক্ষরিত গত ছয়দিনে এসব পিআইসি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে এই কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়।

ধর্মপাশা উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কাইলানী হাওরের ১১টি পিআইসি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে গত ১৭ জানুয়ারি বরাদ্দের ২৫ ভাগ টাকার চেক হস্থান্তর করা হয়। কিন্তু চেক নিয়েও তাঁরা প্রকল্প কাজ শুরু না করায় ১১টি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকে ২৫ জানুয়ারি কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। নির্ধারিত সময়ের মধ্যেই বাঁধের প্রকল্প বাস্তবায়ন করবেন বলে এই ১১টি পিআইসি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক লিখিতভাবে অঙ্গীকার করেছেন। আর চন্দ্র সোনার থাল হাওরের মারাদাইরা, শয়তান খালী ও ডুবাইল বাঁধ প্রকল্প কাজের তিনটি পিআইসি কমিটির কাছে গত ২২ জানুয়ারি চেক হস্থান্তর করা হয়েছিল। কিন্তু প্রকল্প বাস্তবায়ন কাজ সন্তোষজনক না হওয়ায় ওই তিনটি প্রকল্প কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে তিনদিনের মধ্যে জবাব চেয়ে মঙ্গলবার কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কাবিটা বাস্তবায়ন কমিটির সভাপতি মো. মামুন খন্দকার বলেন, হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ কোনো পিআইসি কমিটি নয়ছয় করার চেষ্টা করলে তাদেরকে ছাড় দেওয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a