1. [email protected] : 100010010 :
  2. [email protected] : admin :
  3. [email protected] : Helal Uddin : Helal Uddin
  4. [email protected] : Nadikur Rahman : Nadikur Rahman
  5. [email protected] : Priyanka Islam : Priyanka Islam
  6. [email protected] : sadmin :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
শার্শায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা বেনাপোল বন্দরে এক কোটি ২০ লাখ টাকার কেমিক্যাল আটক চন্দ্রঘোনা থানা সিএনজি ভর্তি মদসহ পাচারকারী আটক কাপ্তাই ভি.ভি.এইছ ছাত্রাবাসের ৫৫তম নবীন-বরণ অনুষ্ঠিত আও: লীগ মাদারীপুর উপজেলাধীন শিরখাড়া ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আখাউড়া অন্তঃনগর ট্রেনের আসন বৃদ্ধির আশ্বাস দিলেন রেলমন্ত্রী কাপ্তাইয়ে এএনআর বাগান পরিদর্শনে- প্রধান বন সংরক্ষক কাপ্তাই স মিল এলাকায় দোকান ঘরে চুরি দেখে মালিক জ্ঞান হারিয়ে আহত শতায়ু ব্যায়াম সংঘ লেক ভিউ মাদারীপুরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন কাপ্তাই এলপিসি শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা

ভোলার তজুমদ্দিনে ৫ ডাকাত আটক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) ভোলার তজুমদ্দিনের বালিয়াকান্দি মেঘনা তীরবর্তি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জলদস্যুকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, আব্বাস (২৩), সবুজ (২২), নয়ন (২২), হেলাল (৩০) ও লোকমান (৩২)। এ সময় একটি দাম দা, একটি পাইপ ও একটি সাবল উদ্ধার করা হয়। এদের বাড়ি চরজহির উদ্দিন ও বালিয়াকান্দি গ্রামে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফারুক হোসেন জানান, তজুমদ্দিনের মেঘনা তীরের বালিকাকান্দি এলাকায় ৫ ডাকাতসহ অন্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন খবর পেয়ে পুলিশের একটি টিম অভিযান চালায়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও দেশীয় অস্ত্রসহ ৫জনকে আটক করে পুলিশ। দুপুরে তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দস্যুদের বিরুদ্ধে ডাকাতির মামলা রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a