1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাউখালীতে দেশীয় মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের আওতায় উদ্বুদ্ধ করন সভা অনুষ্ঠিত কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ ও থানা পুলিশ অভিযান চালিয়ে পাচারকালে গাড়িসহ কাঠ আটক ঝালকাঠিতে কাভার্ডভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত আ’লীগ সরকার কৃষিবান্ধব সরকার — দীপংকর তালুকদার এমপি নলছিটিতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার কাপ্তাইয়ের রাইখালী গভীর জঙ্গলে দু’আঞ্চলিক গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত-১ আশাশুনিতে মোবাইল কোর্ট পরিচালনা জাল জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট কাপ্তাইয়ে বিএসপিআই জব ফেয়ার ও সেমিনার অনুষ্ঠিত কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন- দীপংকর তালুকদার এমপি কাপ্তাই সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নচূড়া ফাউন্ডেশনের বর্ষপূর্তি ও নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা

এ রায় ন্যায় বিচারের ধারায় হয়নি: রিজভী

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮

বিএন‌পির সিনিয়র যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী আহমেদ ব‌লে‌ছেন, এ রায় ন্যায় বিচারের ধারায় হয়নি। গণবিরোধী এ রায় বাংলাদেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখ্যান করে।

এতিমদের জন্য পাঠানো ২ কোটি ১০ লাখ টাকা আত্মসাতের মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। এ ছাড়া তারেক রহমানসহ অন্য পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে। এ রায়ের প্রতিবাদে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

রুহুল ক‌বির রিজভী বলেন, এ রায় প্রধানমন্ত্রীর প্রতিহিংসা পুরণের রায়। একজন ব্যক্তিকে খুশি করার জন্য রায় দেয়া হয়েছে। বাংলাদেশের মানুষ এ রায় ঘৃনাভরে প্রত্যাখ্যান করে। গণবিরোধী এ রায় ন্যায় বিচারের ধারায় হয়নি। ন্যায় বিচার এখানে প্রতিষ্ঠিত হয়নি। এ রায়ের প্রতি ঘৃনা জানাচ্ছি, ধিক্কার জানাচ্ছি, নিন্দা জানাচ্ছি, প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, ‘আমি সারাদেশের নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি- আপনারা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করুন, কারও প্রতি আক্রমণ করে নয়। এ সময় উপস্থিত নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a