1. [email protected] : 100010010 :
  2. [email protected] : admin :
  3. [email protected] : Helal Uddin : Helal Uddin
  4. [email protected] : Nadikur Rahman : Nadikur Rahman
  5. [email protected] : Priyanka Islam : Priyanka Islam
  6. [email protected] : sadmin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাপ্তাইয়ে অসুস্থ সাংবাদিকের পাশে তথ্য অফিসার মাদারীপুর সদর উপজেলার (ইউএনও) সাইফুদ্দিন গিয়াস এর বাবার মৃত্যুতে জেলা প্রশাসকের শোক খুলনার বেহাল সড়কের সংস্কারের দাবিতে মানববন্ধন আখাউড়ায় ক্যান্সার রোগীর চিকিৎসায় প্রবাসীর আর্থিক সহায়তা হরিনাকুন্ডুর মামুন অর রশিদ গাছ লাগিয়ে সাড়া ফেলেন আখাউড়া উপজেলার ভিতরে প্রায় ১০০ টি মন্ডপে বিশ্বকর্মা পূজা হরিনাকুন্ডু শিক্ষক কর্মচারী ফোরামের দোয়া, স্মরণসভা ও আর্থিক অনুদান প্রদান আখাউড়া রেলওয়ে স্টেশনে আসন সঙ্কট, তবুও যাত্রীদের ভ্রমণ থেমে নেই আখাউড়ায় গর্ভবতী নারীদের স্বাস্থ্য সেবা প্রশিক্ষণ অনুষ্ঠিত

যারা এতিমের টাকা লুট করে, তাদের স্থান কারেগারেই হয়ঃ ডেপুটি স্পীকার

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮

বিএনপি-জামায়াতের হুঙ্কারে জনগন ভিত নয়। ছাত্র যুব ঐক্য পরিষদ আয়োজিত আজকের এই জমায়েত তা প্রমাণ করে। ইতিপূর্বে তারা জ্বালাও-পোড়াও আর মানুষ হত্যা করে গণ মানুষের ভোটের অধিকার হরণ করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। তারা মনে করেছিল দেশে অরাজকতা সৃষ্টি করে অবৈধভাবে ক্ষমতা কেড়ে নিয়ে এদেশে আবারো লুটপাটের রাজনীতি কায়েম করবে। কিন্তু জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণকে সাথে নিয়ে তাদের ঐ অশুভ চক্রান্ত প্রতিহত করেছে। এখন আবারো তারা নতুন করে খালেদা-তারেকের লুটপাট দুর্নীতি আর অনিয়মের বিচার কার্যক্রম ব্যাহত করতে নানা ধরনের ষড়যন্ত্র করছে। হুঙ্কার দিচ্ছে জনগনকে ভয় দেখাচ্ছে। কিন্তু মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত বাংলার জনগন বিএনপি-জামায়াতের ভয়ে ভীত নয় বলেই আজ খালেদার এতিমের টাকা লুট করে মেরে খাওয়ার রায়ের দিনে সমবেত হয়েছে। দেশের সকল ধর্ম-বর্ণ শ্রেণী পেশার মানুষ এক হয়ে তাদের প্রতিহত করতে সোচ্চার। যারা এতিমের টাকা মেরে খায়, লুট করে, দেশের প্রচলিত বিচারের মাধ্যমে তাদের স্থান কারেগারেই হয়।

বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ সাঘাটা উপজেলা শাখার নতুন সদস্য সংগ্রহ, নবায়ন, সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি।
আজ ৮ ফেব্রয়ারী বৃহস্পতিবার জাতীয় সংগীতের সাথে সঙ্গতি রেখে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক এবং জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক দীপক কুমার পাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের জেলা সাংগঠনিক সম্পাদক বিরতি রঞ্জন সরকার, সাঘাটা উপজেলা শাখার সভাপতি ডাঃ দ্বিজেন্দ্র নাথ পাল, সাধারণ সম্পাদক অতুল কৃষ্ণ সাহা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ হায়দার আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌতম চন্দ্র চন্দ, সাধারণ সম্পাদক সুজিত বকসি দোলন, ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য পলাশ চাকী প্রমুখ। এছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উদয়ন স্বাবলম্বী সংস্থার নির্বাহী প্রধান শাহাদৎ হোসেন, ঐক্য পরিষদ নেতা অশিত কুমার পাল বাবলু, প্রভাষক উৎপল কুমার সাহা প্রমুখ।

সাঘাটা উপজেলার ভরতখালী জয় কালী সেবা সংসদ প্রাঙ্গনে দেবাশিষ রায় রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ছাত্র যুব ঐক্য পরিষদ সাঘাটা উপজেলা শাখার যুগ্ন আহ্বায়ক রাম কৃষ্ণ মহন্ত। এছাড়া মঞ্চে সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল কুমার ঘোষ, থানা পুলিশের অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন নারী নেত্রী, সুশীল সমাজের প্রতিনিধি ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপিকে সম্মাননা ক্রেস্ট এবং সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য রেডিও সারাবেলার ষ্টেশন ম্যানেজার শান্তা সুত্রধরের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a