1. te@ea.st : 100010010 :
  2. rajubdnews@gmail.com : admin :
  3. ahamedraju44@gmail.com : Helal Uddin : Helal Uddin
  4. nrbijoy03@gmail.com : Nadikur Rahman : Nadikur Rahman
  5. shiningpiu@gmail.com : Priyanka Islam : Priyanka Islam
  6. admin85@gmail.com : sadmin :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
কলাপাড়া পৌরসভার উদ্যোগে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ আবারোও কাপ্তাইয়ে টিসিবির পণ্য বিক্রি কাপ্তাইয়ে ভ্রাম্যমান অভিযান ৯ টি মামলা ও জরিমানা আদায় দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও যুবলীগ দূর্গম পাহাড়ের দরিদ্র মেডিকেলে চান্স পাওয়া মেধাবী ছাত্রের পড়াশুনার দায়িত্ব নেন চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান যশোরের বেনাপোল সিমান্তে ইয়াবাসহ আটক-১ মাধবপুরে দেয়াল দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে প্রতিবেশী কোভিড – সংক্রমন রোধে কাপ্তাই তথ্য অফিসের এবার নৌ পথে প্রচারণা যশোরের ঝিকরগাছায় দুই সমাজ সেবকের উদ্যোগে অবহেলিত রাস্তার সংস্কার কাপ্তাইয়ে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু

ডিপিএলে সেঞ্চুরি করলেন আশরাফুল

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ১৪তম ম্যাচে আজ প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ‘এ’ ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি করলেন মোহাম্মদ আশরাফুল। এছাড়া এই ম্যাচের মাধ্যমে এক অনন্য মাইলফলক স্পর্শ করেন আশরাফুল। ৬৯ বলে অর্ধশতক পূর্ণ করে ‘এ’ ক্যারিয়ারে আজ পাঁচ হাজারি ক্লাবে প্রবেশ করেন ডানহাতি এ ব্যাটসম্যান। বিকেএসপিতে আজ কলাবাগানের হয়ে আশরাফুলের পাশাপাশি সেঞ্চুরি করেন তাইবুর রহমান।

আশরাফুল আর তাইবুরের সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে প্রাইম দোলেশ্বরকে ২৯১ রানের টার্গেট দেয় কলাবাগান।

আজ সকালে বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরের কাছে টসে হেরে ব্যাট করতে নামে কলাবাগান ক্রীড়া চক্র। ব্যাটিংয়ের শুরুতেই ৪ রান করে সাজঘরে ফেরেন তাসামুল হক। তারপর জসিম উদ্দিনের সাথে ব্যাট করতে নামেন মোহাম্মদ আশরাফুল। ২৪ রান করে আরাফাত সানির বলে জসিম উদ্দিন ফিরে গেলে তাইবুর রহমানকে নিয়ে হাল ধরেন আশরাফুল। দুই জন মিলে গড়ে তুলেন বড় পার্টনারশীপ। ১১ চারে ১২৫ বলে সেঞ্চুরি করেন মোহাম্মদ আশরাফুল। ১০৩ বলে ৮ চার এবং ‍দুই ছয়ে সেঞ্চুরি করেন তাইবুর রহমান। প্রাইম দোলেশ্বরের হয়ে দুইটি করে উইকেট নিয়েছেন মানিক খান এবং আরাফাত সানি।

১৩১ বল খেলে ১০৪ রান করে আরাফাত সানির বলে আউট হন আশরাফুল। আর ১০৯ বলে ১১৪ রান করে অপরাজিত থাকেন তাইবুর রহমান।

সংক্ষিপ্ত স্কোর:

কলাবাগান ক্রীড়া চক্র ইনিংস: ২৯০/৪ (৫০ ওভার)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY LatestNews