1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আখাউড়ায় আইনমন্ত্রীর বাবার মৃত্যুবার্ষিকী পালনে যুবলীগের কর্মসূচী কাপ্তাইয়ে দু গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত কাউখালীর চিরাপাড়া ইউপির বর্তমান চেয়ারম্যান খোকন পুনরায় নৌকা পাওয়ায় ফুলেল শুভেচ্ছা ও দোয়া মুনাজাত এবং বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন কাপ্তাইয়ে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন ১০ জন ইউপি সদস্য, চেয়ারম্যান পদে ১জনের মনোনয়ন প্রত্যাহার কাপ্তাইয়ে যৌথবাহিনী কর্তৃক ৩১বন মামলার আসামী গ্রেপ্তার আখাউড়া রেলওয়ে জংশন এলাকায় ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু কাপ্তাইয়ে অস্ত্রসহ সন্ত্রাসী আটক কাপ্তাইয়ে নারীর সহিংসতা ও যৌন প্রজনন অ্যাডভোকেসি সভা শায়েস্তাগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত আসন্ন ইউপি নির্বাচনে হরিনাকুন্ডু, রঘুনাথপুর ইউনিয়নে আ’লীগের মনোনয়ন প্রার্থী বছিরউদ্দীন

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সীগঞ্জ জেলা বিএনপির লিফলেট বিতরণ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮

রাতুল আহাম্মেদ তপন দর্জি, মুন্সীগঞ্জঃ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ও বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১টায় মুন্সীগঞ্জের জেলা ও উপজেলা ব্যাপি লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা আলহাজ্ব মোঃ আঃ হাই এর নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলা বিএনপি অফিস হতে সুপার মার্কেট, পৌরমার্কেট, বাসষ্ট্যান্ড এলাকাসহ উপজেলার দোকান-পাট ও সাধারণ জনগণের হাতে হাতে লিফলেট তুলে দেন।

 

এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সভাপতি মীর সরাফত আলী সপু, সদর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ, মুন্সীগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আঃ আজিম স্বপন, জেলা যুবদলের সভাপতি তারিক কাশেম খান মুকুল, আইনজীবী ফোরামের নেতা এ্যাডঃ তোতা মিয়া, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সদর থানা সভাপতি মহসিনসহ বিএনপি ও এরসহযোগী অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মুন্সীগঞ্জ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি মীর সরাফত আলী সপু সাধারণ জনগণের হাতে লিফলেট প্রদানকালে বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দেওয়ার উদ্দেশ্য হল তাকে রাজনৈতিক ভাবে হয়রানি করা। মিথ্যা,বানোয়াট এবং বিরোধীদলকে নিশ্চিহ্ন করার নীল নকশারই অংশ হিসেবে তাকে একেরপর এক মিথ্য ও হয়রানীমূলক মামলা দেওয়া হচ্ছে।

সাবেক পল্লী উন্নয়ন ও সমবায় উপমন্ত্রী ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ হাই বলেন, দক্ষিণ এশিয়ার অন্যতম গণতান্ত্রিক সংগঠনকে নিঃশেষ করার জন্যই আওয়ামী সরকার বারবার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও হয়রানি মুলক মামলা দিয়ে সাজা প্রদান করে জেলখানায় বন্দি করে রেখেছে। সময় হলে আমরাও এর উচিৎ জবাব দিবো। আপনারা তৈরী খাকবেন। আমরা জনগনকে সাথে নিয়ে আপনাদের বিচার গণ আদালতে করবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a