1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে পুজা মন্ডপ পরিদর্শনে দীপংকর তালুকদার এমপি কাউখালীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত মেহেরপুরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত কাপ্তাইয়ে জুয়া খেলাকে কেন্দ্রকরে যুবককে ছুরিকাঘাত করায় ঘাতক আটক কাপ্তাইয়ে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন কাপ্তাইয়ে করোনা প্রতিরোধ বিষয়ক কর্মশালা লিগ্যাল এইড সরকারি ভাবে আইনি সহায়তায় দিবে কাপ্তাইয়ে মসজিদের ইমাম খতীব ও ধর্মীয় নেতাদের নিয়ে মতবিনিময় সভায় কাপ্তাইয়ে গাঁজা ও মদসহ আটক ২ কাপ্তাইয়ে বিশ্ব পর্যটন দিবস পালন

যা থাকছে রাজ-শুভশ্রীর রিসেপশন মেন্যুতে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৩ মে, ২০১৮

গত শুক্রবার রাতে বিরাট আয়োজন করে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তী। বিয়ের আয়োজন করা হয়েছিল পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে। বিয়ের অনুষ্ঠানে টলিউড তারকাদের তেমন ভিড় দেখা যায়নি। পরিবার, নিকট আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের পাশাপাশি হাতে গোনা কয়েকজন তারকা উপস্থিত ছিলেন সেখানে।

আজ রবিবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার সে বাওয়ালি রাজবাড়িতেই হবে নব দম্পতি রাজ ও শুভশ্রীর রিসেপশন পার্টি। এই রিসেপশন পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছে টলিউডের সকল তারকা অভিনেতা-অভিনেত্রী ও পরিচালক-প্রযোজকদের। শুক্রবার বিয়ের অনুষ্ঠানে শুধু রুদ্রনীল ঘোষ, অনিন্দিতা বসু, সৌরভ দাস, পদ্মনাভ দাশগুপ্ত, মানালি দে প্রমুখরা হাজির ছিলেন।

কথা মতো সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা বেনারসি শাড়িতে সাবেকি সাজে বিয়ের দিনে দেখা গিয়েছিল নববধূ শুভশ্রী গাঙ্গুলীকে। অন্যদিকে রাজের পরনে ছিল ধূতি ও সবুজ পাঞ্জাবী। তবে রবিবারের রিসেপশনে তাদের লুক কেমন হবে, সেটা এখনও গোপন রেখেছেন নায়িকা ও নির্মাতা দুজনেই।

বিয়ের দিনের মতো রিসেপশনেও এলাহী ভোজের আয়োজন করেছেন দব দম্পতি রাজ-শুভশ্রী। রিসেপশনে রয়েছে বিভিন্ন রকমের কাবাব, সালাদ, পাস্তা, ফিশ ফ্রাই, ডাব চিংড়ি, লুচি-সহ একাধিক বাঙালি এবং ভারতীয় মেন্যু। খাবারের লিস্টে আছে ছানার মালপোয়া, রাবড়ির মতো জিভে পানি ঝরানো মিস্টিও।

 

এর আগে শুক্রবার বিয়ের অনুষ্ঠানে খাবারের তালিকায় ছিল লুচি ও আলু দম, ছোলার ডাল, মালাই কোফতা, চিকেন রেশমি বাটার মশালা, ভেটকি পাতুরি, হান্ডি মটন, ভেজিটেবল পোলাও, গলদা চিংড়ির মালাইকারি, ভেজিটেবল মাঞ্চুরিয়ান, ভেজিটেবল হাক্কা নুডলস, ভেজ ও নন-ভেজ স্যুপ, ফিশ ইন চিলি অয়েস্টার সস, চিকেন মালাই কাবাব, চিলি পনির, প্যান ফ্রায়েড চিলি ফিশ, চিলি গারলিক পিপার চিকেন, ক্যারামেল কাস্টার্ড, চকলেট মাডপাই, পাটিসাপটা ও ক্ষীর।

প্রসঙ্গত, নব দম্পতি রাজ ও শুভশ্রীর প্রেম শুরু হয়েছিল ২০০৬ সালে ‘অভিমান’ ছবির সেট থেকে। জিৎ-শুভশ্রী জুটির সে ছবির পরিচালক ছিলেন রাজ। দীর্ঘ ১২ বছর প্রেম, নাটকীয়তা ও বিভিন্ন রসালো গুঞ্জনের পরে চলতি বছরে এসে বিয়ের পিঁড়িতে বসেন দুজন। বিয়ের পরে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা ছাড়াও সোশ্যাল মিডিয়ার অনেক ভক্তরাও নব দম্পতি রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a