1. [email protected] : 100010010 :
  2. [email protected] : admin :
  3. [email protected] : Helal Uddin : Helal Uddin
  4. [email protected] : Nadikur Rahman : Nadikur Rahman
  5. [email protected] : Priyanka Islam : Priyanka Islam
  6. [email protected] : sadmin :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে মাদারীপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল আখাউড়ায় ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ হবিগঞ্জে একই পরিবারের ৩ জনের মৃত্যু যশোরের শার্শায় ১দিন বয়সের চুরি যাওয়া নবজাতক ঝিকরগাছা থেকে উদ্ধার কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকা নিলেন প্রায় ৪ হাজার৯৮ জন যশোরের শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কাপ্তাইয়ে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বাবুগঞ্জে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ বিজিবির হাতে ১১ জন আটক

ফিফা বিশ্বকাপের ২১তম আসরে আলভারোকে ছাড়াই স্পেনের চূড়ান্ত দল ঘোষণা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ২১ মে, ২০১৮
LONDON, ENGLAND - DECEMBER 26: Alvaro Morata of Chelsea reacts during the Premier League match between Chelsea and Brighton and Hove Albion at Stamford Bridge on December 26, 2017 in London, England. (Photo by Clive Rose/Getty Images)

ক্রীড়া ডেস্ক:ফিফা বিশ্বকাপের ২১তম আসরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করল স্পেন। আনুষ্ঠানিক ঘোষণার আগেই দল ঘোষণা হওয়ার খবর প্রকাশ করেছে কয়েকটি সংবাদ মাধ্যম। তবে সেই সংবাদকে উড়িয়ে দিয়ে সোমবার চূড়ান্ত ২৩ সদস্যের দল ঘোষণা করলো ২০১০ সালের চ্যাম্পিয়নরা।

আগে থেকেই আশঙ্কা করা হয়েছিল স্পেনের মূল স্কোয়াড থেকে বাদ পড়তে পারেন চেলসির আলভারো মোরাতা। আর সেই আশঙ্কাই সত্যি হলো। আলভারো ছাড়াও এবারের আসর থেকে বাদ পড়েছেন সেস ফ্যাব্রেগাস ও হেকতর বেলেরিন।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপের ১৯তম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল স্পেন। সেবার প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে উঠে শিরোপা জিতেছিল তারা। কিন্তু ২০১৪ সালে ব্রাজিলে অনুষ্ঠিত বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় স্পেন।

বিশ্বকাপের জন্য স্পেনেরে ২৪ সদস্যের দল :

গোলরক্ষক : দাভিদ দি গিয়া, কেপা আরিজাবালাগা, পেপে রেইনা।

ডিফেন্ডার : দানি কারভাজাল, আলভারো ওরদিওজোলা, জেরার্দ পিকে, সার্জিও রামোস, নাচো, সিজার আজপিলিকুয়েতা, জর্দি আলবা, নাচো মনরিয়াল।

মিডফিল্ডার : সার্জিও বুস্কেটস, সাউল নিগুয়েজ, আন্দ্রেস ইনিয়েস্তা, থিয়াগো আলকানতারা, কোকে, ইসকো।

ফরোয়ার্ড : দাভিদ সিলভা, মার্কো আসেনসিও, লুকাস ভাজকুয়েজ, দিয়েগো কস্তা, রদরিগো, ইয়াগো আসপাস।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a