1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৪০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
শান্তিচুক্তির ২৪বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই জোনের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাপ্তাইয়ে জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত পিরোজপুরে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে জেলা ছাত্রলীগের কলম ও মাক্স বিতরণ আখাউড়ায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত শান্তিচুক্তির দুই যুগ পূর্তিতে কাপ্তাই জোনের উদ্যোগে বার্ণাঢ্য র‍্যালী আখাউড়া সীমান্তে বিজিবি ও বিএসএফের জয়েন্ট রিট্রিট সিরিমনি অনুষ্ঠিত কাপ্তাই সেনাজোন শান্তিচুক্তির দু’যুগ পূর্তি উপলক্ষে শীতবস্ত্র বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন নারী নির্যাতন প্রতিরোধে কাউখালীতে গণশুনানী ও মানবন্ধন চন্দ্রঘোনা থানা পলিথিন মোড়ানো চোলাই মদ ও অটোরিকশা সহ পাচারকারীকে আটক

বনরক্ষীর হাতে হরিণের মাংস সহ একজন আটক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০১৯

পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের তেতুল বাড়িয়া এলাকা থেকে হরিনের মাংস সহ বাদশা শিকদার(৫০) নামের চোরা শিকারীকে আটক করেছে বনরক্ষীরা ।

শরণখোলা রেঞ্জের ষ্টেশন কর্মকর্তা মো. সামসুল হক বলেন , গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের তেতুল বাড়িয়া এলাকায় তার নেতৃত্বে বন বিভাগের একটি টিম বিকাল ৫টার সময় অভিযান চালায় । অভিযানে প্রায় ১০ কেজি হরিনের মাংস উদ্বার ও বাদশা শিকদার (৫০) নামের এক চোরা শিকারীকে আটক করে ।

এসময় তার সাথে থাকা আরো দু’জন শিকারী পালিয়ে যায় । আটক বাদশা শিকদার শরণখোলা উপজেলার উত্তর তাফাল বাড়ীর এলাকার মৃত্যু হাসেম শিকদারে ছেলে । এ ঘটনায় বন আইনে  একটি মামলা হয়েছে । উদ্ধারকৃত  মাংস ও আসামী বাদশা শিকদার(৫০)কে  ২৮ মে (মঙ্গলবার ) সকালে বাগেরহাট আদালতে প্রেরন করা হয়েছে  ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a