1. [email protected] : admin :
  2. 52n[email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০১:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নতুন ব্রিজ নির্মাণে দুইদিন বন্ধ থাকবে ব্যাঙছড়ি – কাপ্তাই প্রধান সড়ক। কাপ্তাই উচচ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে ইভটিজিং নারী ও শিশু নির্যাতন সচেতনমূলক সভা কাপ্তাইয়ে সপ্তাহব্যাপী ভূমিসেবা সমাপনীতে আলোচনা সভা ও র‍্যালী কাপ্তাই জাতীয় উদ্যানে বিপন্ন প্রজাতির লজ্জাবতী বানর অবমুক্ত। বঙ্গবন্ধুর ” জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পুর্তিতে কাপ্তাইয়ে নানা আয়োজন কাপ্তাইয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ বিলাইছড়ি যৌথবাহিনীর হাতে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার বিলাইছড়ি যৌথবাহিনী অভিযানে ২০ লাখ ভারতীয় রুপীসহ চোরাকারবারী বদি গ্রেপ্তার শারিরীক প্রতিবন্ধীদের বিনামূল্য চিকিৎসা সেবা দিয়েছে কাপ্তাই রেড ক্রিসেন্ট সোসাইটি কাপ্তাইয়ে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

dailybdbangla : রাজশাহীর পবা উপজেলায় এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজন আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। তাদের বিরুদ্ধে পবার দামকুড়া থানায় মামলা হয়েছে।

গ্রেপ্তার পাঁচজন হলেন- আসাদুল (২৫), দুখু (৩৫), বাইরুল (৩৩), সজিব (২৪) এবং সাকিম (২৬)। সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দুর্গাপুর গ্রামে। এরা রাজশাহীর পবা উপজেলা সীমান্ত এলাকা থেকে ভারতীয় গরু আনার রাখাল। ধর্ষণের মূল অভিযোগ আসাদুলের বিরুদ্ধে।

হরিপুর ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য সাইদুর রহমান বাদল জানান, গ্রেপ্তার পাঁচজন পবা সীমান্ত দিয়ে ভারত থেকে গরু আনেন। বেড়পাড়া গ্রামের আবদুল বারী নামে এক ব্যক্তিও গরু আনেন। এই পাঁচ যুবক রাতে বারীর বাড়িতে ছিলেন। গভীর রাতে ওই ইউনিয়নের এক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন আসাদুল।

সাইদুর রহমান বলেন, রাতে মেয়েটি যন্ত্রণায় কাতরাতে থাকলে বিষয়টি জানাজানি হয়। পরে পাঁচজনকেই আটক করে বৃহস্পতিবার ভোরে পুলিশে সোপর্দ করা হয়।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় নির্যাতিত তরুণীর খালাতো ভাই বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন। এতে আসাদুলকে মূল অভিযুক্ত এবং অন্য চারজনকে তার সহযোগী হিসেবে আসামি করা হয়েছে। তাদের সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া শারীরিক পরীক্ষার জন্য ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a