1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:১৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আখাউড়ায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ আসামী গ্রেফতার। কাপ্তাইয়ে ১০ আর ই ব্যাটালিয়নের আয়োজনে শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি কেউ শান্তির নামে অশান্তি সৃষ্টি করলে এক বিন্দু ছাড় দেওয়া হবে না -জোন কমান্ডার কাপ্তাইয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খুলনা মৎস্য অধিদপ্তরের মাসিক সমন্বয় সভা বেনাপোলে মদ গাঁজা ফেনসিডিলসহ আটক ৩ কাপ্তাইয়ে মাদক আস্থানা পুলিশ ভেঙ্গে দেওয়ায় মাদক সেবীর হামলায় আহত-২ কাপ্তাই বিউবো মাধ্যমিক বিদ্যালয়ে জিপিএ-৫ পেয়েছ ২২ জন, পাশের হার ৯৬.৫৯% আখাউড়ায় ধর্ষণ মামলার আসামী গ্রেফতার এবার বৃষ্টিপাত কম হওয়ার দরুণ কাপ্তাই লেকে পানি স্বল্পতায় বিদ্যুৎ উৎপাদন সর্বনিন্মে

নলছিটিতে জুয়ার আসর থেকে ইয়াবাসহ আটক-৮

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

নলছিটিতে জুয়ার আসর থেকে ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক-৮

নলছিটি,(ঝালকাঠি) প্রতিনিধি!! ঝালকাঠির নলছিটি উপজেলার মগর ইউনিয়নে জুয়ার কোর্টে অভিযান চালিয়ে প্যানেল চেয়ারম্যান সহ ৮ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮। তাদের কাছ থেকে ৪৮ হাজার টাকা ও ৪৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৮ টার দিকে মগর ইউপির জনেক রিপন মৃধার বাড়ির বিল্ডিং এর ভিতরে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক ৮ জন হলেন- মগর ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, মোঃ জামাল উদ্দিন খান, মোঃ কামরুল ইসলাম,আওলাদ হোসেন মৃধা, সেলিম হাওলাদার, মোঃ মিজানুর রহমান,মিরাজ হাওলাদার ও জালাল তালুকদার।

আটকের পর ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে নলছিটি থানায় সোপর্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮। এবিষয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।যার মামলা নং ০৭।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a