1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:১৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে বিশ্ব পর্যটন দিবস পালন নারী উন্নয়ন ক্ষমতায়ন যত বাড়বে দেশ ততো এগিয়ে যাবে, কাপ্তাইয়ে জেন্ডার উন্নয়ন বিষয়ক কর্মশালা রাঙামাটি জেলার শ্রেষ্ঠ ইউএনও কাপ্তাইয়ের মুনতাসির জাহান নির্বাচিত কাপ্তাইয়ে গাজা ও মদ বহনকালে যুবক আটক শেখ রাসেল দিবসে কাপ্তাইয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা জেলা প্রশাসনের পক্ষ থেকে সাফ জয়ী অধিনায়কের সংবর্ধনা ও আর্থিক অনুদান সাতক্ষীরায় সাফ চ্যাম্পিয়ন অধিনায়ককে অভ্যর্থনা কাপ্তাইয়ের রাইখালী ১কোটি ৭৭লাখ টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধনে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) সকল জাতি,ধর্ম,বর্ণ গোত্রের মধ্যে সহাবস্থান, কাপ্তাই উপজেলায় সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত কাপ্তাইয়ে শিলছড়িতে সিএনজি -চাঁদের গাড়ি মুখামুখি সংর্ঘষ আহত ৪

সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান ভাইসহ নিহত

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০

সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান ভাইসহ নিহত

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান তার চাচাত ভাইসহ নিহত নিহত হয়েছেন। অবৈধ ইঞ্জিন চালিত স্টিয়ারিং ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ সেন্টার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ফিলিপনগর ইউনিয়নের চর বাহিরমাদি এলাকার কালু মিস্ত্রির ছেলে সোহানুর রহমান সোহান (২৪) ও সাইদুল ইসলামের ছেলে জয় (২২)। নিহত সোহান জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক ছিলেন। তার চাচাত ভাই জয় স্থানীয় একটি কলেজে পড়ালেখা করতেন।

প্রতক্ষদর্শীরা জানান, উপজেলার হোসেনাবাদ সেন্টার মোড়ে দ্রুতগামী একটি অবৈধ ইঞ্জিন চালিত স্টিয়ারিং গাড়ি ও তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেলটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় মোটরসাকেল আরোহী দুজনই গুরুতর আহত হন। গোলরক্ষক সোহানের ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়।

দুর্ঘটনার সময় স্থানীয় হোসেনাবাদ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই কবির হোসেন ঘটনাস্থলে উপস্থিহ হয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের দ্রুত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠান। তাদের মধ্যে সোহানের অবস্থা গুরুতর হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে দুপুরর দিকে রাজবাড়ীর কাছে তিনি মারা যান। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বিকেলে জয়ের মৃত্যু ঘটে।

দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই ইঞ্জিন চালিত স্টিয়ারিং গাড়িটির চালক পালিয়ে গেছে। নিহত সোহানের মরদেহ রাজবাড়ী জেনারেল হাসপাতাল এবং জয়ের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত সোহানুর রহমান সোহানের পারিবারিক সূত্র জানিয়েছে, তিনি জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক ছিলেন। চীনে একটি আন্তর্জাতিক ম্যাচে অংশ নেয়ার কথা ছিল তার। কিন্তু দেশটিতে করোনা ভাইরাসে বহু মানুষ মারা যাওয়ায় ওই ম্যাচ বাতিল করা হয়। তিনি গত কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়ি আসেন। শুক্রবার সকালের দিকে একুশে ফেব্রুয়ারির বিভিন্ন কর্মসূচি ঘুরে ঘুরে দেথার জন্য চাচাত ভাইকে সঙ্গে করে বাইক নিয়ে বাড়ি থেকে বের হন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a