1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

ডুমুরিয়ায় সুন্দর বুনিয়া লোহার ব্রীজটি চলাচলে অনুপযোগী

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

ডুমুরিয়া, খুলনা প্রতিনিধি।

ডুমুরিয়ার সুন্দর বুনিয়া ব্রীজটি জনসাধারণের চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে। যেন দেখার কেউ নেই ।

ডুমুরিয়া কাঠালতলা বাজার থেকে ২কিলো দুরে এই সুন্দর বুনিয়া ব্রীজ। বয়ারসিং,মাদারতলা,মাগুরখালি, সুন্দর বুনিয়া পার্শ্ববর্তী প্রায় ১৫ গ্রামের মানুষ এই ব্রিজের উপর দিয়ে প্রতিনিয়ত চলাচল করে আসছে ।  বর্তমান  ব্রিজেটি ভেঙ্গে গিয়ে চলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। সরেজমিনে গিয়ে দেখা যায় যে কোন মুহূর্তে ভেঙ্গে পড়তে পারে এবং বড় ধরণের দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। বর্তমানে এই ব্রীজের উপর দিয়ে  প্রতিদিন শতশত মোটরসাইকেল,  নসিমন, করিমন  পিকআপ, ইটবাহী ট্রাক, বাসসহ  বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে।

এলাকার সুশীল সমাজ মনে করেন প্রশাসন যদি জরুরি ভিত্তিতে পদক্ষেপ না নেয় তাহলে ব্রীজটি ভেঙ্গে পড়লে এ এলাকার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়বে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ব্রিজের উপরের ছাউনির অর্ধেক ভেঙে পড়েছে। বাকি যে অর্ধেক উপর দিয়ে গাড়ি চলাচল করছে তা খুব ঝুকি ও বিপদ সীমার  মধ্যেই চলাচল করছে ।

এ ব্যাপারে স্থানীয় সাবেক জনপ্রতিনিধি বাবু কৃষ্ণপদ মন্ডল এর সাথে কথা হলে তিনি বলেন ব্রীজটির অবস্থা খুবই খারাপ, চলাচলের জন্য মোটেই উপযোগী নয়। এটা বর্তমানে পরিত্যক্ত ভাবে আছে। ব্রীজটির  বিষয় নিয়ে আমরা এমপি মহোদয়কে অবহিত করেছি। তিনি আশ্বস্ত করেছেন।  ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ কে বলেছি। তারা বিরাটি দেখেছেন এবং খুব দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য কর্তৃপক্ষকে অবহিত করবেন বলে আশ্বস্ত করেছেন। আমরা এলাকা বাসীর পক্ষ থেকে আমাদের দাবি দ্রুত সুন্দরবুনিয়ার এই ব্রীজটি নির্মাণ করে জনসাধারণের চলাচলের সুব্যবস্থা করে দেওয়ার  এলাকায় বাসী‌ দাবি জানিয়েছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a