1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত কাপ্তাইয়ে শিলছড়ি জেলেদের বিশ্বকাপ খেলা উপভোগ করার জন্য রঙিন টিভি দিলেন- ইউএনও আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে ইবি ও যবিপ্রবি চ্যাম্পিয়ন কাপ্তাইয়ে পর্যটকদের জন্য তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন নিসর্গ পড হাউস আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সভা অনুষ্ঠিত কাপ্তাই নির্বাহী অফিসার কৃষক বাচ্ছুর ইচ্ছা পূরণ করলেন কাপ্তাই সেনা জোনের উদ্যোগে গরীব দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান কাপ্তাইয়ে ভোক্তা অধিকারে ৪ প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা কাপ্তাই ন্যাশনাল পার্কে ১৪ ফুট দৈর্ঘ্যর অজগর সাপ অবমুক্ত আখাউড়ায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ আসামী গ্রেফতার।

বিপদে আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করাই ঈমানদার মুসলমানের কাজ : সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০

মমিনুল ইসলাম, (মতলব) চাঁদপুর:

মাইজভাণ্ডার দরবার শরীফের ইমাম হযরত শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (মা.জি.আ.) বলেছেন, বিপদে ধৈর্য্যহারা না হয়ে আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করাই ঈমানদার মুসলমানের কাজ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচতে আতংকিত না হয়ে আল­াহর দরবারে ক্ষমা চাইতে হবে। তিনি বলেন, মানুষ মানুষের জন্য; আজ এই দুর্যোগ মুহূর্তে মানবতার পাশে দাঁড়িয়ে লৌকিকতার পরিবর্তে প্রকৃত মানবসেবার দৃষ্টান্ত স্থাপন করতে হবে। তিনি বিত্তবানদের উদ্দেশ্যে বলেন, দেশ লক ডাউন হয়ে যাচ্ছে। নিম্ন আয়ের অসহায় মানুষগণ করোনার ভয়ে যত না আতংকিত, তার চেয়ে বেশী ভয়ে আছে খাদ্যের জন্য। গরিব অসহায় মানুষের খাদ্য সংকটের ব্যবস্থা করতে না পারলে কোনভাবেই এই পরিস্থিতি থেকে উত্তরণ সম্ভব নয়। জাতির এই দুর্যোগ মুহুর্তে যদি বিত্তবানরা অসহায় মানুষের পাশে না দাঁড়ান; তাহলে মানবিক বিপর্যয় ঘটতে পারে। তিনি এই দুর্যোগময় পরিস্থিতিতে সাধারণ গরিব মানুষের খাদ্য সংকট নিরসনে সরকারসহ সমাজের অবস্থা সম্পন্ন ব্যক্তিদেরকে এগিয়ে আসার আহ্বান জানান।
২৪ মার্চ মঙ্গলবার, হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের উদ্যোগে ও আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া এবং মইনীয়া যুব ফোরামের সহযোগীতায় দিনব্যাপী ঢাকার কুড়িল বস্তি, মিরপুর বস্তি, কমলাপুর রেল স্টেশন, সায়দাবাদ বাস স্টেশন, যাত্রাবাড়ি মাছের আড়ত এলাকা, সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকা ও জাতীয় প্রেসক্লাব সহ ঢাকার বিভিন্ন জনবহুল এলাকায় পাঁচ হাজার মানুষের মাঝে জীবানু নাশক হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন, রুমাল, সাবান, মাস্ক বিতরণের সময় হযরত শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী মাইজভাণ্ডারী (মা.জি.আ.) এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন আন্জুমান কেন্দ্রীয় প্রচার সম্পাদক হযরত মাওলানা রুহুল আমীন ভূঁইয়া চাঁদপুরী, আলহাজ্ব মহসীন (মোহন), মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খলিফা শাহ্ মো: আসলাম হোসাইন, সহসভাপতি খলিফা আবুল কাসেম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিএম রাব্বি, যুগ্ম সাধারণ সম্পাদক জুনায়েদ সিদ্দিকী, দপ্তর সম্পাদক ফয়েজ আহমদ, প্রচার সম্পাদক শরীফুর রহমান, ঢাকা উত্তরের সভাপতি সোহাগ শেখ, মো: আহসান উল্লাহ, মো: সোহেলসহ মইনীয়া যুব ফোরামের স্বেচ্ছাসেবকবৃন্দ। পরে বিশ্ব মানবতার শান্তি দুর্যোগ, দুর্বিপাক থেকে মানবতার পরিত্রাণ এবং দেশ ও বিশ্ববাসীর উপর আল­াহর রহমত কামনায় বিশেষ মুনাজাত করেন হুজুর কেবলা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a