1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

করোনাভাইরাস প্রতিরোধে মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের “মিশন কোভিড-১৯”

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২৯ মার্চ, ২০২০

আফজল খান শিমুল, আখাউড়া প্রতিনিধি:

কসবা-আখাউড়া সংসদীয় আসনের এম,পি মাননীয় আইনমন্ত্রী জননেতা আনিসুল হকের নির্দেশে এবং আখাউড়া পৌর মেয়র মোঃ তাকজিল খলিফা কাজলের দিকনির্দেশনায় নিজস্ব উদ্দোগ্যে দরিদ্র এলাকাবাসীর মধ্যে করোনাভাইরাস প্রতিরোধক ইকুইপমেন্ট হিসেবে গুনগুত মানসম্পন্ন প্রায় পাঁচ শতাধিক মাস্ক বিতরণ করেন উদ্দ্যোক্তাগন। পাশাপাশি আতংকিত না হয়ে, রাষ্ট্রীয় নির্দেশনা মেনে সচেতনতার সাথে জীবন যাপনের আহবান জানান।

মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও আখাউড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ মোঃ ফারুক মাষ্টারের পরামর্শে উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সাধারণ সম্পাদক এবং মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সাব্বির হোসাইন জিকু, ইউনিয়ন ছাত্রনেতা রাব্বি চৌধুরী সহ অন্যান্যদের সমন্বয়ে ব্যক্তিগত ভাবে তারা সংগঠনের পক্ষে এই উদ্দ্যোগ নেন।

ছাত্রনেতা সাব্বির হোসাইন জিকু বলেন-
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় আইনমন্ত্রী জননেতা আনিসুল হক এম,পি মহোদয়ের নির্দেশে এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, উপজেলা যুবলীগের আহ্ববায়ক, আখাউড়া পৌর মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল ভাইয়ের দিকনির্দেশনায় আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়নের নেতৃত্বে আমরা আমাদের সাধ্যানুযায়ী মরণব্যাধি করোনাভাইরাস মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে অগ্রণী ভূমিকা পালন করে যাবো। তবে আমাদের পাশে জনপ্রতিনিধি, সামর্থবান দলীয় নেতা/কর্মী এবং সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে’ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডগ্লাপ্স সহ জনসচেতনতা মূলক এই কার্যক্রম আমরা টানা দুই সপ্তাহ অব্যাহত রাখতে চাই।

মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও আখাউড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ মোঃ ফারুক মাষ্টার, আখাউড়া উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের অন্যতম কর্মী সাব্বির হোসাইন জিকু, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাব্বি চৌধুরী, সেলিম বক্স, ফজলে রাব্বি, সাদমান ফারুকী জয়, ইউনিয়ন শ্রমিকলীগের ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবদুর রহমান প্রমুখ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে এভাবেই কার্যক্রম পরিচালনা করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a