1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত কাপ্তাইয়ে শিলছড়ি জেলেদের বিশ্বকাপ খেলা উপভোগ করার জন্য রঙিন টিভি দিলেন- ইউএনও আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে ইবি ও যবিপ্রবি চ্যাম্পিয়ন কাপ্তাইয়ে পর্যটকদের জন্য তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন নিসর্গ পড হাউস আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সভা অনুষ্ঠিত কাপ্তাই নির্বাহী অফিসার কৃষক বাচ্ছুর ইচ্ছা পূরণ করলেন কাপ্তাই সেনা জোনের উদ্যোগে গরীব দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান কাপ্তাইয়ে ভোক্তা অধিকারে ৪ প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা কাপ্তাই ন্যাশনাল পার্কে ১৪ ফুট দৈর্ঘ্যর অজগর সাপ অবমুক্ত আখাউড়ায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ আসামী গ্রেফতার।

হবিগঞ্জে বিএমএসএফ এর উদ্যোগে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

এইচ আর রুবেল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতা তৈরিতে ও সুরক্ষার জন্য হবিগঞ্জ শহরের বিভিন্ন জায়গায় মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও সাবান বিতরণ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকাল ৩টায় হবিগঞ্জ সদর হাসপাতাল সড়ক এলাকা থেকে এ কর্মসূচি শুরু করে সংগঠনটির জেলা শাখা। বিএমএসএফ’র জেলা সদস্য সচিব এক বিজ্ঞপ্তিতে এ কথা জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘করোনা ভাইরাসকে কেন্দ্র করে বিভিন্ন ফার্মেসিগুলো হেক্সোসল, ডেটল, মাস্ক এর দাম বহুগুনে বৃদ্ধি করে মানুষকে জিম্মি করে ব্যবসা করছে। সাধারণত আগে যে সমস্ত মাস্ক ৫/১০ থেকে শুরু করে ৩০ টাকায় পাওয়া যেতো, সে সমস্ত মাস্ক এর দাম বহুগুন বৃদ্ধি বিক্রি করা হচ্ছে ফলে মানুষ হয়ে উঠছে আরও অসহায়। বিশেষত শ্রমজীবী মানুষের পরিস্থিতিটা ভয়ঙ্কর। একদিকে আতঙ্ক অপর দিকে মানুষের অসহায়ত্ব।’

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, করোনা ভাইরাস মোকাবিলায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে হবে। আর এই সচেতনতা তৈরি করতেই বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হবিগঞ্জ জেলা শাখা এ কর্মসূচি পালন করেছে।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য একে কাওসার জানান, মাস্ক বিতরণ কর্মসূচিতে হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক সিরাজুল ইসলাম জীবন, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মশিউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মীর মোঃ আব্দুল কাদির, সদস্য রহমত আলী, অসিত কুমার চৌধুরী, নিরঞ্জন গোস্বামী শুভ, মোতাব্বির হোসেন কাজল, মুহিবুল হাসান (সজল), ফয়সল আহমেদ পলাশ, হারুনুর রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন।

বিতরন শেষে ‘করোনা ভাইরাস প্রতিরোধে এই মাস্ক বানানো ও বিতরণের মূল উদ্দেশ্য জনসচেতনা তৈরির পাশাপাশি মানুষকে প্রয়োজনীয় চাহিদা পূরণে বিকল্প ভাবনা তৈরিতে সহযোগিতা করা। যারা সিন্ডিকেট করে মাস্কের দাম বৃদ্ধি করছে বা বাজার থেকে সার্জিকেল মাস্ক নাই করে দিচ্ছে, সাধারণ মানুষ যেনো সেই সব অসাধু গোষ্ঠীর কাছে জিম্মি হয়ে ভোগান্তিতে না পরে সেদিকে নজর রাখতে আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a