1. te@ea.st : 100010010 :
  2. rajubdnews@gmail.com : admin :
  3. ahamedraju44@gmail.com : Helal Uddin : Helal Uddin
  4. nrbijoy03@gmail.com : Nadikur Rahman : Nadikur Rahman
  5. shiningpiu@gmail.com : Priyanka Islam : Priyanka Islam
  6. admin85@gmail.com : sadmin :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
লকডাউনে নড়াইলে প্রথম দিনে কঠোর অবস্থান কলাপাড়া পৌরসভার উদ্যোগে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ আবারোও কাপ্তাইয়ে টিসিবির পণ্য বিক্রি কাপ্তাইয়ে ভ্রাম্যমান অভিযান ৯ টি মামলা ও জরিমানা আদায় দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও যুবলীগ দূর্গম পাহাড়ের দরিদ্র মেডিকেলে চান্স পাওয়া মেধাবী ছাত্রের পড়াশুনার দায়িত্ব নেন চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান যশোরের বেনাপোল সিমান্তে ইয়াবাসহ আটক-১ মাধবপুরে দেয়াল দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে প্রতিবেশী কোভিড – সংক্রমন রোধে কাপ্তাই তথ্য অফিসের এবার নৌ পথে প্রচারণা যশোরের ঝিকরগাছায় দুই সমাজ সেবকের উদ্যোগে অবহেলিত রাস্তার সংস্কার

করোনা নিয়ে ক্ষুদে বন্ধু তাওহিদ সিদ্দিকীর ভাবনা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

করোনা ভাবনা :

আসসালামু আলাইকুম । আমার নাম শেখ মোহাম্মাদ তাওহিদ সিদ্দিকি । আমি সরকারি মোহাম্মাদপুর মডেল স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর ছাত্র ।

আমি টেলিভিশনের নিউজে দেখলাম আজ ১৫ এপ্রিল নোভেল করােনা ভাইরাসে নতুন আক্রান্ত হয়েছেন ২১৯ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪ জন । এ পর্যন্ত মোট আক্রান্ত ১২৩১,মোট মৃত্যু ৫০জন।

যেহেতু করােনা ভাইরাস বাংলাদেশে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে সেহেতু আমাদের কিছু পদক্ষেপ গ্রহণ করতে হবে । আমাদের আরো বেশী জনসচেতনতা বৃদ্ধি করতে হবে ।
যেমনঃ কিছুক্ষন পরপর ২০ – ৩০ সেকেন্ড হাত ধুতে হবে ,
এছাড়া নাক , চােখ ও কানে স্পর্শ করা থেকে বিরত থাকব , হাচিঁ বা কাঁশি দেওয়ার সময় রুমাল ব্যবহার করব ।

যেহেতু করােনা ভাইরাস সংক্রমিত হয় মানুষের মাধ্যমে সেহেতু আমাদের জনসমাগম এড়িয়ে চলতে হবে । সরকারের সিদ্ধান্ত আমাদের মেনে চলা উচিত। আপনারা সবাই ঘরে থাকবেন , কেউ বাইরে বের হবেন না । মনে রাখবেন নিজের সুরক্ষা নিজের কাছে ।

মনে রাখবেন , করােনা ভাইরাস হলাে আল্লাহর একটি গজব । সেজন্য আসুন আমরা সকলে বেশী বেশী আল্লাহর ইবাদত করি এবং আল্লাহর কাছে ক্ষমা চাই । আমরা যদি সরকারের দিক নির্দেশনা মেনে , সবাই ঘরে থাকি তাহলে আল্লাহ্ আমাদের ক্ষমা করতে পারেন । আমিন । আল্লাহ হাফেজ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY LatestNews