1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
চন্দ্রঘোনা ইউপিতে বিনাপ্রতিদ্বন্ধিতায় ২ ইউপি সদস্য নির্বাচিত এবং চেয়ারম্যান পদে লড়বেন ২ জন চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা : অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহীর প্রাণ বাংলাদেশ সুইডেন পলিটেকনিকে বিশ্বকবি ও জাতীয় কবি নজরুল ইসলামের জন্ম বার্ষিকী পালন ৫ হাজার টাকা দিয়ে বললো তুমি খরচ কইরো,টাকা গুলো এখনও জমা আছে নেই শুধু আমার ভাই কাপ্তাই সেনা জোনে হেডম্যান কারবারী সম্মেলন অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ কাপ্তাইয়ে র‍্যালী ও মতবিনিময় সভা আখাউড়ায় আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি ইউএনও এসিল্যান্ড বদলি কাপ্তাইয়ে সন্ত্রাস- জঙ্গিবাদ প্রতিরোধে খতিব ও ইমামদের করণীয় শীর্ষক সভা ও পুরস্কার বিতরণ দেশের প্রচলিত আইন বিষয়ে কাপ্তাইয়ে অংশীজনদের প্রশিক্ষণ কর্মশালা কাপ্তাইয়ে দীপংকরের জন্য ভোট চাইলেন -জেলা পরিষদ চেয়ারম্যান

শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে সামাজিক দূরত্ব না মেনেই চলছে বাজার।

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

এইচ আর রুবেল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ,শাহজী বাজার সুতাংয়ে সামাজিক দূরত্ব অগ্রাহ্য করেই চলছে প্রতিদিনের বাজার। ভোরবেলা থেকে মানুষজন আসতে শুরু করে এ বাজারে।

সকাল থেকে শুরু হয়ে চলে একটানা ২ টা পর্যন্ত। প্রশাসন চেষ্টা করেও পারছেনা জনসমাগম কমাতে।

এদিকে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সেনাবাহিনী গণসচেতনতা সৃষ্টিতে নিরলসভাবে কাজ করলেও জনসাধারণের মধ্যে তার প্রভাব পড়ছে না। সরকারি নিষেধ অমান্য করেই বিভিন্ন এলাকায় বসছে বাজার। এমনকি এখনোও সাপ্তাহিক হাট বন্ধ হয়নি ।

গত এক সপ্তাহে দৈনিক ও সাপ্তাহিক হাট-বাজার ঘুরে দেখা গেছে, নিরাপদ দূরত্ব বজায় না রেখে চলাচল করা কিংবা দোকান থেকে জিনিস ক্রয় করছে মানুষ। সুতাং বাজারের হাট সপ্তাহে দুই দিন (রবিবার ও বুধবার) আগের নিয়মেই বসছে। ক্রেতা সমাগম কম হলেও মানছেনা সামাজিক দূরত্ব।

এতে বাড়ছে করোনা সংক্রমনের ঝুঁকি। মুদি মাল ও ঔষুধের দোকান ছাড়া সব ধরনের দোকান সন্ধ্যা ৭টার পর বন্ধ রাখার নির্দেশনা থাকলেও , তা মানা হচ্ছে না।

স্থানীয় লোকজন জানান ,প্রতি সপ্তাহে বাজার বসে। সেখানে ভিড় করছে শত শত মানুষ। শাক-সবজি থেকে মাছ-মাংস কেনা কোনোটাতেই মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। মানুষ সচেতন না হলে এতে বাড়তে থাকবে করোনা সংক্রমনের ঝুঁকি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a