1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
আখাউড়ায় ব্রাকের সহযোগিতায় কৃত্রিম পা পেল আলামিন কাপ্তাইয়ের আসন্ন ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলার পাশা পাশি সেনাবাহিনী টিম কাজ করবে ফরিদপুরের দৈনিক বাঙালি সময় পত্রিকা অফিসে দুর্ধর্ষ চুরি আখাউড়ায় ২০০০ পিস ইয়াবাসহ ১ জন গ্রেপ্তার মেয়র তালুকদার আব্দুল খালেক ও এমপি সালাম মুর্শেদীর খুলনা প্রেসক্লাব পরিদর্শন আখাউড়ায় কোটি টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন কাউখালীর দুই ইউনিয়নে নৌকার মাঝি দুই খোকন খুলনা সাহিত্য সংসদ কর্তৃক মরহুম এস এম হারুন অর রশিদ বচ্চুর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক ও শিশু নিহত ভারতে পাচার হওয়া নারীকে দেশে ফেরত

হবিগঞ্জ শহরে থামছে না যানবাহন চলাচল বাড়ছে করোনা ঝুঁকি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

এইচ আর রুবেল , হবিগঞ্জ জেলা প্রতিনিধি :

হবিগঞ্জ জেলা শহরে গাড়ি চলাচল যেন থামছেই না। ফলে জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগী।

শনিবার একদিনেই পজিটিভ শনাক্ত হয়েছে ২০ জন। ৪ দিনে জেলায় করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় ৪৮ জন। এর মাঝে ২২ জনই ডাক্তার, নার্স, প্রশাসনের কর্মকর্তাসহ সরকারি কর্মকর্তা কর্মচারী।

সিলেট বিভাগে সবচেয়ে বেশি করোনা রোগী হবিগঞ্জে শনাক্ত হয়েছেন। ডাক্তার, নার্স ছাড়াও এ তালিকায় যুক্ত হয়েছেন জেলা প্রশাসনের ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

কিন্তু আক্রান্তের সংখ্যা যতই বাড়ছে, ততই যেন শহরে মানুষের আনাগোনাও বাড়ছে। যানবাহন ও মানুষের চলাচল স্বাভাবিকের চেয়েও বেশি গতিতে ছুটছে। এ অবস্থায় সচেতন মহলে দাবি উঠেছে কঠোর ব্যবস্থা গ্রহণের। প্রয়োজনে বাড়িতে থাকতে বাধ্য করতে যেন ব্যবস্থা নেয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, এ ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্ট পরিচালনা ও মনিটরিং করা হচ্ছে। কিন্তু লোকজনের মাঝে আইন না মানার প্রবণতা বেশি পরিলক্ষিত হচ্ছে।

রোববার দুপুরে শহরের চৌধুরী বাজার এলাকায় লোকজনের আনাগোনা এবং অটোরিকশা চলাচলের কারণে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। অনেকেরই নেই কোনো মাস্ক ও নিরাপত্তা ব্যবস্থা। মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। দেখে মনে হবে দেশের পরিস্থিতি স্বাভাবিক অবস্থায়ই আছে।

হবিগঞ্জে জেলা প্রশাসনের ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন নাজির করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার আইইডিসিআর থেকে তাদের আক্রান্ত হওয়ার তথ্য জানানো হয়। আক্রান্তদের সার্কিট হাউজে স্থাপিত অস্থায়ী আইসোলেশন সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় ৯ এপ্রিল। তিনি নারায়ণগঞ্জ থেকে এসেছিলেন। পেশায় ট্রাকচালক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a