1. [email protected] : 100010010 :
  2. [email protected] : admin :
  3. [email protected] : Helal Uddin : Helal Uddin
  4. [email protected] : Nadikur Rahman : Nadikur Rahman
  5. [email protected] : Priyanka Islam : Priyanka Islam
  6. [email protected] : sadmin :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
শার্শায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা বেনাপোল বন্দরে এক কোটি ২০ লাখ টাকার কেমিক্যাল আটক চন্দ্রঘোনা থানা সিএনজি ভর্তি মদসহ পাচারকারী আটক কাপ্তাই ভি.ভি.এইছ ছাত্রাবাসের ৫৫তম নবীন-বরণ অনুষ্ঠিত আও: লীগ মাদারীপুর উপজেলাধীন শিরখাড়া ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আখাউড়া অন্তঃনগর ট্রেনের আসন বৃদ্ধির আশ্বাস দিলেন রেলমন্ত্রী কাপ্তাইয়ে এএনআর বাগান পরিদর্শনে- প্রধান বন সংরক্ষক কাপ্তাই স মিল এলাকায় দোকান ঘরে চুরি দেখে মালিক জ্ঞান হারিয়ে আহত শতায়ু ব্যায়াম সংঘ লেক ভিউ মাদারীপুরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন কাপ্তাই এলপিসি শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা

অপরাধী যেই হোক মাজায় দড়ি বেঁধে থানায় নেয়া হবে- পুলিশ সুপার ( ঝিনাইদহ )

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৩ মে, ২০২০

মনিরুজ্জামান মনির, শৈলকুপা প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপায় ধুলিয়াপাড়া গ্রামে জোড়া খুনের পরের দিন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এর উদ্যোগে বিশেষ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মে) বিকাল ৪টায় ধুলিয়াপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম, ওসি ডিবি আনোয়ার হোসেন, শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান, ওসি তদন্ত মহসিন হোসেন, কচুয়া তদন্ত কেন্দ্র ওসি পিয়ার আলী, ৫নং কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান এ্যাড. সালাহ্উদ্দিন জোয়ার্দার মামুন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুলিশ সুপার নিহত অভি ও লাল্টুর পরিবারের লোকজন ও এলকাবাসীর বক্তব্য শোনেন। নিরাপদ দুরত্ব বজায় রেখে এলাকাবাসীও কর্মকর্তাদের বক্তব্য শোনেন।

এসময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, ঝিনাইদহ জেলায় ২০ মাস চাকুরিকালীন সময় বড় ধরনের কোন অপরাধ সংঘটিত হয়নি। কিন্তু গত দুই সপ্তাহে এ উপজেলায় ৪টি মার্ডার সংঘটিত হয়েছে। মার্ডার পরবর্তী এ এলাকায় লুটের রেওয়াজ আছে। যেকোন মুল্যে এ লুটপাট পুলিশ ঠেকাবে। যদি কেউ কোন বেআইনি কর্মকান্ড করে তাহলে কাউকেই ছাড় দেয়া হবে না বলে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন।

পুলিশ সুপার আরো বলেন, পবিত্র রমজান মাসে করোনা মহামারীতে সবাই যখন আতংকিত তখন কতিপয় সন্ত্রাসি এলাকায় মানুষ হত্যা করে রক্তের হোলী খেলবে আর পুলিশ ঘরে বসে আঙ্গুল চুষবে সেটা যেন কেও না ভাবে। হত্যার সাথে যে বা যাহারা জড়িত আছে তাদেরকে দ্রুত গেপ্তার করে বিচারের আওতায় আনা হবে। তিনি এ হত্যা মামলার বাদী পক্ষের কাছে আবেদন করেন যে, তারা যেন কারো উস্কানিতে পড়ে লুটপাট বা আইন শৃংখলার অবনতি হয় এমন কোন কাজ করবেন না।

তিনি আরো বলেন, যারা এ এলাকায় আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটাবে তাদেরকে এমন অবস্থা করা হবে যেন সারাজীবন পুলিশের কথা মনে থাকে, আর অন্যায় করার কথা যেন স্বপ্নেও কল্পনা করতে না পারে । আইনের হাত অনেক লম্বা । ইতিপূর্বে এ এলাকায় আইন শৃংখলার অবনতি হলে গত ১০ই মার্চ বিবাদমান দুপক্ষের মধ্যে মিমাংশা করা হয়েছিল। তিন মাস এ এলাকায় শান্তি বিরাজ করছিল । আজ আবার যারা আইন শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটালো সে যেই হোকনা কেন তাকে গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে। কাউকে কোন ছাড় দেয়া হবে না।

জোড়া খুনের ঘটনায় ৪৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে ৫ জনকে গ্রেফতার করেছে পুুলিশ। মামলা নং-১২ তাং ১২/৫/২০২০ ।

কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান এ্যাড. সালাহ্উদ্দিন জোয়ার্দার মামুন বলেন, এই গ্রামে যারা বসবাস করেন তারা সবাই আমার লোক, কেননা গত নির্বাচনে ও এখানে আমি ৫০ ভোট বাদে সব ভোট পেয়েছিলাম। আমি কোন পক্ষের লোক নই,আমি শান্তি চাই। আমি ও যদি কোন দোষ করে থাকি তাহলে আমার ও বিচার হোক। তিনি সবাইকে ধৈর্য্য সহকারে শান্তিপূর্ণ সহাবস্থানের আহ্ববান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a