1. te@ea.st : 100010010 :
  2. rajubdnews@gmail.com : admin :
  3. ahamedraju44@gmail.com : Helal Uddin : Helal Uddin
  4. nrbijoy03@gmail.com : Nadikur Rahman : Nadikur Rahman
  5. shiningpiu@gmail.com : Priyanka Islam : Priyanka Islam
  6. admin85@gmail.com : sadmin :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

শৈলকুপায় কৃষকের পাশে ছাত্রদল নেতা মোঃ রাকিব

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ১৬ মে, ২০২০
শৈলকুপা প্রতিনিধি- 
শনিবার ১৬ মে (শনিবার) সকালে ঝিনাইদহের শৈলকূপা উপজেলা ১ নং ত্রিবেণী ইউনিয়ন ছাত্রদলের নেতা মোঃ রাকিবুল ইসলাম রাকিবের ব্যাক্তিগত উদ‌্যোগে ধান কেটে বাড়ি পৌঁছে দেন ছাত্রদলের ১ নং ত্রিবেণী ইউনিয়ন নেতা-কর্মীরা।
এ সময় প্রায় ১২ জন ছাত্রদলের নেতাকর্মী ধান কাটার কাজে অংশ নেন।
 করোনা মহামারীকালের দুর্ভোগপূর্ণ পরিস্থিতিতে বেশ সমস্যায় পড়েছে কৃষকরা। প্রধান খাদ্যশস্য হিসেবে বাংলাদেশে ধানের চাষ ও অধিক ফলন হয় বোরো মৌসুমে।
   করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্বে দেখা দিয়েছে ব্যপক শ্রমিক সংকট। কৃষকরা তাদের ঘরে তোলতে পারছে না সোনার ফসল ন্যায় ক্ষেত ধান। ঠিক সে-সময় অভ্যান্তরিন বেশ কিছু রাজনৈতিক, সামাজিক সংগঠনের মত কৃষকদের ধান কাটা এবং তা বাড়িতে পৌছে দেয়ার কাজ করছে ছাত্রদল।দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে ও ঝিনাইদহ জেলা ছাত্রদলের তত্তাবধানে ঝিনাইদহের শৈলকূপা উপজেলা ১ নং ত্রিবেণী ইউনিয়ন ছাত্রদলের নেতা মোঃ রাকিবুল ইসলাম রাকিবের আহবানে ১ নং ত্রিবেণী ইউনিয়ন ছাত্রদলের কর্মীরা করোনা পরিস্থিতিতে চলমান শ্রমিক সংকটে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দেয়।
 এ বিষয়ে জানতে চাইলে শৈলকূপা উপজেলা ১ নং ত্রিবেণী ইউনিয়ন ছাত্রদলের নেতা মোঃ রাকিবুল ইসলাম রাকিবের জানান, আমাদের আদর্শ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান । তাঁর আদর্শে  ধারন করে, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে ও ঝিনাইদহ জেলা ছাত্র দলের তত্তাবধানে আমরা দেশ ও দশের স্বার্থে আমাদের এই ধরণের কার্যক্রম অব্যহত রাখব।
   ধান কাটা কর্মসূচিতে উপস্থিত ছিলেন আল-আমিন, ইমন, রাকিব,নাহিদ,শিহাব হৃদয়, আরাফাত আশা, রবিউল, সোহান, খালেদ সহ শৈলকূপা উপজেলা  এক নং ত্রিবেণী ইউনিয়ন ছাত্রদলের  সকল নেতা-কর্মীরা ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a