1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহ (৯০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কাপ্তাইয়ে আগর বাগান মালিক সমিতির বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন আখাউড়ায় শিয়ালের মাংস বিক্রি,জীবিত শিয়াল উদ্ধার কাপ্তাইয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত চন্দ্রঘোনা ইউপি নির্বাচন মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী মিলন কাপ্তাইয়ে অনুর্ধ্ব- ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঝিকরগাছায় লেবু বাগান থেকে নারীর লাশ উদ্ধার চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে স্বতন্ত্র পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা আখাউড়া পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের সাময়িক ভূল বুঝাবুঝির অবসান কাপ্তাইয়ের নৃত্যানুষ্ঠান ” নুপুর নিক্কণ “

ক্ষুদে বন্ধু আরহাম ইসলাম এর ঈদ নিয়ে আবেগ আপ্লুতো অনুভূতি —

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২৪ মে, ২০২০

অন্য রকম ঈদ — আরহাম ইসলাম,৫ম শ্রেণী,উত্তরা,ঢাকা।

ছোটবেলা থেকে আমার যেগুলো ঈদের স্মৃতি মনে পড়ে। প্রতিটা ঈদেই আমি আনন্দ করেছি।

কেননা প্রতিটা ঈদেই আমি আমার আত্মীয় ও বন্ধুদের সাথে শেয়ার করে নিতে পেরেছি। প্রতিবার ঈদের অনেক আগে থেকেই পরিকল্পনা থাকত কোথায় কিভাবে ঈদ উৎযাপন করব। আমার বাবা মা ঈদের অনেক আগে থেকেই ভেবে রাখে যে ঈদের দিন আমরা কি করব। আমার বাবা মা আমার ও আমার আত্মীয়দের জন্য অনেক খেলনা কিনে আর সালামি দেয়। আমার খালা মামা আর দাদা নানিরাও আমাকে কাপড় ও খেলনা দেয়।

আমি আমার জীবনে যতগুলো ঈদ করছি তার মধ্যে একবার আমেরিকাতে করেছি আর একবার মালয়েশিয়াতে করেছি বাকি গুলোর মধ্যে কিছু দাদাবাড়ি কিছু নানাবাড়ী অথবা খালামনি বা মামাদের বাড়িতে মোটকথা কোন ঈদই একা একা নিজেদের বাসায় করিনি । এমনকি যখন মালয়েশিয়াতে ঈদ করেছি তখন চাচা বাড়িতে কাজিনদের সাথে মালয়েশিয়ার অনেক সুন্দর সুন্দর জায়গায় ঘুরে অনেক মজার ঈদ করেছি। আর আমেরিকার ঈদ টাতো ছিল সব থেকে মজার।ঐবার ঈদে আমেরিকার অনেক সুন্দর সুন্দর জায়গায় গিয়েছি যেমন নায়াগ্রা ফলস,টুয়িন টাওয়ার,সি বিচ, ইত্যাদি জায়গায় অনেক মজা করেছি। আমিরিকাতে আমার অনেক কাজিন ছিল।

আমার বাবা -মার সাথে তাদের বন্ধুদের বাসায় গিয়ে অনেক মজা করেছি আর দেখেছি ওখানে বাঙালিরা কিভাবে ঈদ উৎযাপন করে। সবথেকে বড় কথা আমি আমেরিকাতেও ঈদের নামাজ মসজিদে গিয়ে সবার সাথে জামাতে পরেছি কিন্তু এবার মনে হয় সেই সুযোগ আর হবে না

এবার আর আগের মত কিছুই হবে না। আমি বড়দের সালামও করতে পারবো না আর তাদের কাছ থেকে সালামিও পাবো না । কোন আত্মীয়, বন্ধুদের সাথে খেলতে বা মজা করতে পারবো না। তারা বাজিও জ্বালাতে পারবো না ।তাদের সাথে পার্ক বা অন্য কোথাও যেতে পারবো না।

বাসায় বসে বাবা-মা আর আদরের ছোট ভাইকে নিয়ে আমরা চারজন বোরিং ঈদ উৎযাপন করব। তাই এবার ফোনে ফোনে আর ভিডিও কলে সবাইকে ঈদের সুভেচ্ছা বিনিময় করব।

আশা করি আমার মতো সবাই বাসায় থেকে নিরাপদে ঈদ উৎযাপন করবেন। ইনশাআল্লাহ্ আশা করি আগামি বছর সবাই আগের মতো আনন্দে ঈদ উৎযাপন করবো। সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক- ২০২০ইং ও ১৪৪১ হিজরী।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a