1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহ (৯০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কাপ্তাইয়ে আগর বাগান মালিক সমিতির বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন আখাউড়ায় শিয়ালের মাংস বিক্রি,জীবিত শিয়াল উদ্ধার কাপ্তাইয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত চন্দ্রঘোনা ইউপি নির্বাচন মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী মিলন কাপ্তাইয়ে অনুর্ধ্ব- ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঝিকরগাছায় লেবু বাগান থেকে নারীর লাশ উদ্ধার চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে স্বতন্ত্র পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা আখাউড়া পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানের সাময়িক ভূল বুঝাবুঝির অবসান কাপ্তাইয়ের নৃত্যানুষ্ঠান ” নুপুর নিক্কণ “

ঘূর্ণিঝড় আম্ফানের জ্বলোচ্ছাসে কাউখালীতে দেড় কোটি টাকার মাছ ভেসে গেছে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৩০ মে, ২০২০

মোঃ ছাইদুর রহমান,কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা॥

পিরোজপুরের কাউখালীতে বয়ে যাওয়া ঘূর্ণিঝড় আম্ফানের জ্বলোচ্ছাসে উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় তিনশত পঞ্চানটি পুকুরের মাছ ভেসে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

উপজেলার মাছ চাষী হাফিজুল হক ইউলেট মিয়া জানান, ঘূর্ণিঝড় আম্ফানের জ্বলোচ্ছাসে আমার
দুইটি পুকুরের রুই, কাতলা, মৃগেল, চিতল, পাঙ্গাস ও তেলাপিয়া সহ বিভিন্ন প্রজাতির মাছ ভেসে গেছে। এতে আমার কমপক্ষে দুই লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।

এ ছাড়া মাছ চাষী আবুল বাশার জানান, আমার একটা পুকুরে প্রায় ১ লক্ষ টাকার শিং মাছ ও আরেকটি পুকুরে রুই কাতলা, কালি বাউশ ভেসে যাওয়ায় কমপক্ষে দেড় লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা ফনি ভূষন পাল জানান, ক্ষতি গ্রস্থদের নামের তালিকা ও ক্ষতির পরিমান নির্ণয় করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a