1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আখাউড়ায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ আসামী গ্রেফতার। কাপ্তাইয়ে ১০ আর ই ব্যাটালিয়নের আয়োজনে শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি কেউ শান্তির নামে অশান্তি সৃষ্টি করলে এক বিন্দু ছাড় দেওয়া হবে না -জোন কমান্ডার কাপ্তাইয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খুলনা মৎস্য অধিদপ্তরের মাসিক সমন্বয় সভা বেনাপোলে মদ গাঁজা ফেনসিডিলসহ আটক ৩ কাপ্তাইয়ে মাদক আস্থানা পুলিশ ভেঙ্গে দেওয়ায় মাদক সেবীর হামলায় আহত-২ কাপ্তাই বিউবো মাধ্যমিক বিদ্যালয়ে জিপিএ-৫ পেয়েছ ২২ জন, পাশের হার ৯৬.৫৯% আখাউড়ায় ধর্ষণ মামলার আসামী গ্রেফতার এবার বৃষ্টিপাত কম হওয়ার দরুণ কাপ্তাই লেকে পানি স্বল্পতায় বিদ্যুৎ উৎপাদন সর্বনিন্মে

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৬ জুন, ২০২০

মনিরুজ্জামান মনির, (শৈলকুপা) ঝিনাইদহ প্রতিনিধিঃ

‘প্রকৃতিকে বাঁচানোর এখনই সময়’ এ শ্লোগানকে সামনে রেখে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ঝিনাইদহ বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে জেলা ছাত্রলীগ।

শুক্রবার (৫ জুন) বিকেলে শহরের কেসি কলেজ চত্বরে এ কর্মসূচী পালন করা হয়।
এসময় জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সহ-সভাপতি সোহেল রানা, যুগ্ম-সম্পাদক আল ইমরান ,সাংগঠনিক সম্পাদক মোঃ সজীব হোসেনসহ অন্যারা উপস্থিত ছিলেন ।

নেতাকর্মীরা কলেজ চত্বরের বিভিন্ন এলাকায় ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করেন।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ বলেন, মুজিববর্ষ ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আমরা ঝিনাইদহেও বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছি। জীবন ধারণের জন্য সবচেয়ে গুরুত্বপপূর্ণ মৌলিক উপাদান হল অক্সিজেন। যা আমাদের যোগান দেয় উদ্ভিদ। জীবন ও পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য জন্য বৃক্ষরোপণের বিকল্প নেই।
এজন্যই জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এ কর্মসূচী পালন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a