1. [email protected] : admin :
  2. 52n[email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ০২ জুন ২০২৩, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
সেনাবাহিনীর উদ্যােগে শিক্ষার্থীদের প্রেষণা মূলক ক্লাস কাপ্তাইয়ে স্মার্ট বাংলাদেশ মোকাবেলায় করনীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাই ইফা কর্তৃ্ক সম্মাননা প্রদান নির্বাহী অফিসার রুমন দে কাপ্তাইয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালন নতুন ব্রিজ নির্মাণে দুইদিন বন্ধ থাকবে ব্যাঙছড়ি – কাপ্তাই প্রধান সড়ক। কাপ্তাই উচচ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে ইভটিজিং নারী ও শিশু নির্যাতন সচেতনমূলক সভা কাপ্তাইয়ে সপ্তাহব্যাপী ভূমিসেবা সমাপনীতে আলোচনা সভা ও র‍্যালী কাপ্তাই জাতীয় উদ্যানে বিপন্ন প্রজাতির লজ্জাবতী বানর অবমুক্ত। বঙ্গবন্ধুর ” জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পুর্তিতে কাপ্তাইয়ে নানা আয়োজন কাপ্তাইয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ

শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে একই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০

মনিরুজ্জামান মনির, (শৈলকুপা) প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৭৭ নং কবিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেলী খাতুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন একই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি তোরাব আলী। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক বরাবর লিখিত এ অভিযোগে তিনি উল্লেখ করেছেন যে ২০ বছর যাবৎ সোহেলী খাতুন একই স্কুলে প্রধান শিক্ষক হিসাবে দয়িত্ব পালন করে আসছেন। এ কারণে তিনি কাউকেই তোয়াক্কা করেন না এমন কি ম্যানেজিং কমিটির সভাপতিকেও কেয়ার করেন না।

ছাত্র ছাত্রীদের কাছ থেকে ২০০ থেকে ৩০০ টাকা তিনি ভর্তির সময় আদায় করেন যার কোন হিসাব তিনি কমিটির কাছে দেন না। কোমলমোতী শিশুদেরকে নিষিদ্ধ গাইড বই কিনতে বাধ্য করান।

স্কুল সংলগ্ন নিজ বাড়ীর জানালা তিনি স্কুলের আসবাবপত্র দিয়ে বানিয়েছেন। স্কুলের বিভিন্ন গাছের ডাল কেটে নিজে ব্যবহার করেন এবং ডাব সহ অন্যান্য ফল বিক্রি করে স্কুল ফান্ডে টাকা জমা দেন না। স্কুলের ল্যাপটপ, কম্পিউটার,হারমোনিয়াম নিজের বাসায় রেখে ছাত্রছাত্রীদের বঞ্চিত করে নিজ সন্তানদের দিয়ে ব্যবহার করান।

প্রাথমিক চিকিৎসার সরঞ্জাম বিদ্যালয়ে সরবরাহ করা হয়না । ফলে শিক্ষার্থীরা ঝুকির মধ্যে ক্লাস করে। বিদ্যুৎ বিলের টাকা সহকারী শিক্ষকদের নিকট থেকে আদায় করা হয়। নিজ বাসায় স্কুলের বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবহার করেন।

ছাত্রছাত্রীদের নিকট থেকে বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতার টাকা নেয়া হলেও কোন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়না। এছাড়া জাতীয় কোন দিবস পালন করা হয়না।

এ ব্যাপারে সোহেলী খাতুন জানান তার বিরুদ্ধে আনীত সকল আভিযোগ মিথ্যা । স্কুল ফান্ডে আসা স্লিপের টাকা সভাপতির নিকট না দেওয়ায় তিনি এ হেন অভিযোগ দিচ্ছেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a