সর্বশেষ সংবাদ
Home / অন্যান্য / কাপ্তাই টিসিবি পণ্য বিক্রয় ৩০ টাকায় পেঁয়াজ পাচ্ছেন ক্রেতারা

কাপ্তাই টিসিবি পণ্য বিক্রয় ৩০ টাকায় পেঁয়াজ পাচ্ছেন ক্রেতারা

কাপ্তাই প্রতিনিধি,

কাপ্তাই উপজেলা সদরে লাইনে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে টিসিবি পণ্য কেনার জন্য সাধারণ জনগন এর ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। প্রতিকেজি চিনি ৫০ টাকা, প্রতিকেজি ডাল ৫০ টাকা, প্রতি কেজি পেঁয়াজ ৩০ টাকা এবং প্রতি লিটার সয়াবিন তেল ৮০ টাকা হারে সরকার কর্তৃক নির্ধারিত ডিলারের মাধ্যমে এই পণ্য বিক্রি হচ্ছে।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) কাপ্তাই উপজেলা সদরে টিসিবির বিক্রয় কার্যক্রম পরিদর্শনে এসে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান সন্তোষ প্রকাশ করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, কাপ্তাইয়ে উপজেলা সদরে সরকার কর্তৃক নির্ধারিত দামে ডিলারের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি হচ্ছে। এতে সাধারণ জনগণ উপকৃত হচ্ছে। তিনি আরোও বলেন, পেঁয়াজ যেখানে বাজারে ৯০-১০০ টাকায় কিনতে হচ্ছে ক্রেতাদের, সেখানে মাত্র ৩০ টাকা দামে পেঁয়াজ কিনতে পারছে ক্রেতারা। এইছাড়া অন্য পণ্যের দামও বাজার দাম হতে অনেক কমে পাচ্ছে ক্রেতারা। ডিলার বির্দশন বড়ুয়া জানান, টিসিবির পণ্য কিনতে প্রচুর ভীড় করছেন তবে সরকার যদি দূরত্ব অনুযায়ী ২ দিনের সরবরাহকৃত পণ্য ১ দিনে আনার সুযোগ করে দেয় তাহলে আমরা এবং উপকৃত হবো।

এসময় কর্ণফুলি সরকারি কলেজ অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, কাপ্তাই উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু, কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক থয়সাপ্রু চৌধুরী রুবেল, অর্থ সম্পাদক বিজয় মারমা এবং ডিলার বির্দশন বড়ুয়া উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হবিগঞ্জের বানিয়াচংয়ে মোবাইল চার্জ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

এইচ অার রুবেল হবিগঞ্জ জেলা প্রতিনিধি : বানিযাচংয়ে মোবাইল চার্জ করতে গিয়ে ...