1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:১৮ অপরাহ্ন

কাপ্তাইয়ের শিক্ষক ফেরদৌস আক্তার বাংলাদেশ স্কাউটস ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

কাপ্তাই প্রতিনিধিঃ-

ইচছা,শক্তি ও মনোবল থাকলে সব কিছু জয় করা সম্ভব। কথা গুলো বলছে চটগ্রাম অঞ্চল, রাঙ্গামাটি জেলার এবার বাংলাদেশ স্কাউটস এর ন্যাশনাল সার্টিফিকেট অ্যাওর্য়াড অর্জনকারি ও সহকারী জেলা কমিশনার শিক্ষক ফেরদৌস আক্তার।

২০১৯-২০২০ সালের বার্ষিক প্রতিবেদনে স্কাউটের বিভিন্ন অবদান রাখায় রাঙ্গামাটি জেলার মধ্যে সহকারী কমিশনার পদে এ অ্যাওর্য়াড প্রাপ্ত সার্টিফিকেট অর্জন করেন তিনি।

দূর্গম পাহাড়ী এলাকার ৪নং কাপ্তাই ইউনিয়নের হরিণছড়া মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফেরদৌস আক্তার বর্তমানে কর্মরত রয়েছেন।

তিনি বিগত কয়েক বছর যাবৎ শিক্ষা, কর্মক্ষেত্রে ও বাংলাদেশ স্কাউটের বিভিন্ন অবদানের জন্য ২০১৬ সাল হতে ২০১৯সাল পর্যন্ত  রাঙ্গামাটি জেলা ও উপজেলা কাব লিডার,২০১৭সালে উপজেলা এবং রাঙ্গামাটি জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন। মঙ্গলবার(৫জানুয়ারী২১) বাংলাদেশ স্কাউটস ন্যাশনাল সার্টিফিকেট অ্যাওয়ার্ড(রাঙ্গামাটি জেলার সহকারী কমিশনার) এ অর্জন প্রাপ্ত তালিকা ঘোষণ করা হয়।

তার পরিবারিক জীবনে স্বামী,এক ছেলে এক মেয়ে রয়েছে। ছেলে এনামুল হক টিপু ২০১৫ সালে কাপ্তাই নৌ স্কাউট হতে প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড ও মেয়ে রাইসা ফেরদৌস বর্ণা কাপ্তাই নৌ স্কাউট হতে শাপলা কাব অ্যাওয়ার্ড পেয়ে দু’জনও মায়ের মত স্কাউটে ইতি মধ্যে বিভিন্ন অবদান রেখেছেন।

বর্তমানে তিনি কর্মরত শিক্ষা প্রতিষ্ঠান হরিণছড়া মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় শতভাগ শিক্ষার্থী স্কাউটিং এর সাথে সম্পৃক্ত রয়েছেন।

তিনি বলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যখন শিক্ষকতা করেছি সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের নিজ পরিবার মনে করে কাজ করে আসছি। যতদিন বেঁচে থাকব সেবা ও জনকল্যানে কাজ করে যাব। উক্ত শিক্ষক ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করায় উপজেলা প্রশাসন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান,শিক্ষক ,স্কাউটদল,৪নং ইউপি পরিষদ, কাপ্তাই প্রেসক্লাব,পিটিএ,সিএমসি সহ সকলেই অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a