1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

কাউখালীতে ছাত্রদলের কমিটিতে বিবাহিত, অছাত্র দিয়ে কমিটি গঠনের অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা\

পিরোজপুরের কাউখালীতে ছাত্রদলের উপজেলা ও কলেজ শাখার নবনির্বাচিত আহ্ববায়ক কমিটিতে বিবাহিত, অছাত্র অযোগ্য, পকেট কমিটি গঠনের অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

বুধবার কাউখালী প্রেসক্লাবে উপজেলা ছাত্র আল মাহমুদ সুমন লিখিত বক্তব্যে বলেন, যে কমিটি গঠন করা হয়েছে তা ছাত্রদলের গঠনতন্ত্রের পরিপন্থী। কমিটিতে যাকে আহ্ববায়ক করা হয়েছে সে দীর্ঘদিন যাবত নারায়ণগঞ্জে অবস্থান করে পরিবহনের ব্যবসা করে। সে গত উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির হয়ে নির্বাচন করে। নেতা-কর্মীরা কেন্দ্র ঘোষিত বিতর্কিত কমিটি বাতিলের দাবি জানান।

এসময় উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্ববায়ক কমিটি যুগ্ম আহ্ববায়ক আল মাহমুদ সুমন, মানিক হাসান, লাফিতুর রহমান লাফিত, জয়দেব রায়, মোঃ গোলাম রাব্বানী, মাহাবুব হাসান, আব্দুল্লাহ আল গালিব, এসএম সাফাউর রহমান বিহন, সদস্য মেহেদী হাসান হৃদয় , রিজু আকন এই নবনির্বাচিত কমিটি থেকে অনাস্থা দেন।

কলেজ কমিটি থেকে অনাস্থা দেন যুগ্ম আহ্ববায়ক মীর ফয়সাল ইমতিয়াজ শোভন, রবি দাস, মোঃ সাকিব হোসেন, মোঃ জসিম মীর, রবিউল ইসলাম খান, সদস্য আবুবক্কর জমদ্দার, মোঃ ধরাজ রহমান। সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের পদ বঞ্চিত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন আজমীর আহম্মেদ মামুন, রাব্বি হোসেন, সোহাগ হাওলাদার, নাছির উদ্দিন, কলেজ শাখার রফিকুল ইসলাম, মোঃ সাকিব তালুকদার প্রমুখ।

অপরদিকে ছাত্রদলের উপজেলা ও কলেজ শাখার নবনির্বাচিত কমিটির এখন পর্যন্ত কোন কার্যক্রম দেখা যায়নি।

এ ব্যাপারে উপজেলা নব গঠিত ছাত্রদলের আহবায়ক মাহমুদুল হাসান তানভীর বলেন, নতুন কমিটির বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। আমি এলাকায়-ই থাকি। আর যারা কমিটিতে পদ পায়নি তারা এ ধরনের কথা বলতেই পারে।

এ ব্যাপারে জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্ববায়ক কমিটির যুগ্ম আহ্ববায়ক আল মাহমুদ সুমন বলেন, বর্তমান কমিটিতে সদস্য প্রদীপ বেপারী বিবাহিত, যুগ্ম আহবায়ক ইজাজ আহম্মেদ সিফাত মাদক মামলার আসামী (মামলা নং ০৫, ১২ ফেব্রুয়ারী ২০২১, জিআর নং ১৩), ছাত্রত্ব নাই বেল্লাল হোসেন (কোন সনদ নাই)। কলেজ শাখার সদস্য সচিব তুহিন সিকদার এর ছাত্রত্ব নাই।

উল্লেখ্য, কাউখালী উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্ববায়ক কমিটি গত শনিবার জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মাহমুদুল হাসান তানভীরকে আহ্ববায়ক ও শোয়াইব সিদ্দিকিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a