1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:২৪ অপরাহ্ন

সুনামগঞ্জে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১

সুনামগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশে স্বাধীনতার ৫০ বছর পূর্তির সূবর্ণ জয়ন্তী ও মুজিব জন্মশতবার্ষিকীতে যখন বিদেশের বন্ধুপ্রতিম বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা বাংলাদেশে আসতে শুরু করেছেন তখনই স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক মৌলবাদি গোষ্ঠির অপতৎপরতা দেশবিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর,আওয়ামীলীগ নেতা এড. আব্দুল মতিন,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,সহ সভাপতি ফয়সল আহমদ,আজিজুল ইসলাম অপু,পৌর যুবলীগ নেতা হাসানুজ্জামান ইস্পানি,জেলা যুবলীগ নেতা পাভেল আহমদ,সদর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ফরহাদ,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,ছাত্রলীগ নেতা অমিয় মিত্র ও রাজন মিয়া প্রমুখ।
জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন আজ বাংলাদেশে স্বাধীনতার ৫০ বছর পূতির সূবর্ণ জয়ন্তীর দিনে বন্ধু প্রতিম রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মুদির দেশে আগমনকে ঘিরে জামায়াত,শিবির ও হেফাজতের অনুসারীরা দেশে যেভাবে আজ বায়তুল মোকারম মসজিদে বিরোধীতা করে তান্ডব চালিয়েছে তার নিন্দা জানান।

তিনি বলেন এই দেশটা স্বাধীনতা অর্জনে কোন স্বাধীনতা বিরোধীদের অবদান নেই তাই তারা পাকিস্থানীদের এজেন্ডা বাস্তবায়নের জন্য সকল অপশক্তি মিলে এই এগিয়ে যাওয়া দেশটাকে আবারো আফগানিস্থান বানানোর চেষ্টা চালাচ্ছে। তাই এই অপশক্তিকে প্রতিহত করতে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনিমার্ণে সকল মুক্তিযুদ্ধের পক্ষের সকল মত ও পদের লোকজনকে একত্রিত হওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a