1. [email protected] : 100010010 :
  2. [email protected] : admin :
  3. [email protected] : Helal Uddin : Helal Uddin
  4. [email protected] : Nadikur Rahman : Nadikur Rahman
  5. [email protected] : Priyanka Islam : Priyanka Islam
  6. [email protected] : sadmin :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে মাদারীপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল আখাউড়ায় ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ হবিগঞ্জে একই পরিবারের ৩ জনের মৃত্যু যশোরের শার্শায় ১দিন বয়সের চুরি যাওয়া নবজাতক ঝিকরগাছা থেকে উদ্ধার কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকা নিলেন প্রায় ৪ হাজার৯৮ জন যশোরের শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কাপ্তাইয়ে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বাবুগঞ্জে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ বিজিবির হাতে ১১ জন আটক

আখাউড়ায় ২২ বছর ধরে দাঁড়িয়ে আছে নদীর উপরে ব্রিজ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

লায়ন রাকেশ কুমার ঘোষ (স্টাফ রিপোর্টার)

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া।

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া ধরখার ইউনিয়নের বনগজ ও কৃষ্ণনগর দুই গ্রামের মাঝামাঝি ২২ বছর দরে দাঁড়িয়ে আছে ব্রিজ এখনো পর্যন্ত ওই ব্রিজটি জনগণের চলাচলের পরিবেশ করছে না কর্তৃপক্ষ।

বর্তমান ওই দুই গ্রামের লোকজন নৌকা দিয়ে চলাচল করছে। নৌকা দিয়ে চলাচল করতে গিয়ে বিভিন্ন সময় দুর্ঘটনার শিকার হচ্ছেন ওই গ্রামের মানুষ। ওই দুই গ্রামের স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রীরা নৌকা দিয়েই চলাচল করে থাকে।

বর্ষার সময় ওই দুই গ্রামের মানুষ নৌকা দিয়ে চলাচল করে। সুদিন আসলেই ব্রিজের নিচে দিয়ে চলাচল করে থাকে এবং অসুস্থ রোগী নিয়ে ব্রাহ্মণবাড়িয়া ও ঢাকা যেতে হলে আখাউড়া পৌরশহর দিয়ে ঘুরে যেতে হচ্ছে এতে করে রোগীর সেবা পেতে অনেক দেরি হয়ে যায়। যার কারণে অনেক পরিবার স্বজনহারা হচ্ছে।

এ বিষয়ে পাশের গ্রাম বৈষ্ণবপুর গ্রামের লোকনাথ মন্দিরের পূজারী সুকান্ত চক্রবর্তী বলেন, বহু বছর ধরে এই ব্রিজটি এভাবেই পড়ে আছে আর ওই দুই গ্রামের মানুষের চলাচল করা খুবই সমস্যা হচ্ছে। তার পাশাপাশি স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রী এবং রোগী নিয়ে যাতায়াত করতে খুবই সমস্যা হচ্ছে ওই গ্রামের মানুষের।

তিনি আরো বলেন,  আমি বাংলাদেশ সরকার ও জনপ্রতিনিধি এবং ব্রিজের কন্ট্রাকটর কর্তৃপক্ষকে বিনীত অনুরোধ করে বলছি দ্রুতগতিতে ব্রিজটি জনগণের চলার উপযোগী করার জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a