1. [email protected] : 100010010 :
  2. [email protected] : admin :
  3. [email protected] : Helal Uddin : Helal Uddin
  4. [email protected] : Nadikur Rahman : Nadikur Rahman
  5. [email protected] : Priyanka Islam : Priyanka Islam
  6. [email protected] : sadmin :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে মাদারীপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল আখাউড়ায় ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ হবিগঞ্জে একই পরিবারের ৩ জনের মৃত্যু যশোরের শার্শায় ১দিন বয়সের চুরি যাওয়া নবজাতক ঝিকরগাছা থেকে উদ্ধার কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকা নিলেন প্রায় ৪ হাজার৯৮ জন যশোরের শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত ছাত্রলীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কাপ্তাইয়ে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বাবুগঞ্জে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ বিজিবির হাতে ১১ জন আটক

সাংসদ হাসিবুর রহমান স্বপনের মৃতুতে ঢাকাস্থ সিরাজগঞ্জ জেলা সমিতির আলোচনা ও দোয়া মাহফিল

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

এফ এম আনসারী :

সদ্য প্রয়াত সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে ঢাকাস্থ সিরাজগঞ্জ জেলা সমিতির উদ্যেগে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে ঢাকাস্থ সিরাজগঞ্জ জেলা সমিতির নিজস্ব ভবনের কনভেনশন হলে এ আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
সিরাজগঞ্জ জেলা সমিতির চেয়ারম্যান এস,আর,তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন মহাসচিব ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান, প্রকৌশলী মাহবুব উল আলম, সিরাজুল ইসলাম রনি, আঃ মতিন খান, মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান, খাদিজা আক্তার শিল্পীএবং সুমন নন্দী প্রমুখ নেতৃবৃন্দ।
বক্তারা মরহুম হাসিবুর রহমান স্বপনের বর্নাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক এবং তার উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ড এবং তৃনমুল থেকে উঠে আসা একজন সফল রাজনীতিকের কীর্তি তুলে ধরেন।

তারা বলেন, তার মৃত্যুতে সিরাজগঞ্জবাসীর অপূরনীয় ক্ষতি সাধিত হয়েছে।
অনুষ্ঠান শেষে তার আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন প্রকৌশলী মাহবুব উল আলম।
উল্লেখ্য, সংসদ সদস্য হাসিবুর রহমান গত ২ সেপ্টেম্বর ভোররাতে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরের দিন তার মরদেহ দেশে এনে জানাজা শেষে তার নিজ নির্বাচনী এলাকা শাহজাদপুরে দাফন করা হয়।
তিনি ১৯৫৪ সালের ১৬ মে সিরাজগঞ্জ জেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আতাউর রহমান এবং মাতার নাম হালিমা খাতুন। তিনি ১৯৯৬ সালের সপ্তম, ২০১৪ সালের দশম এবং ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে তিনবার সংসদ-সদস্য নির্বাচিত হন। সপ্তম জাতীয় সংসদে তিনি শিল্প উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে। একাদশ জাতীয় সংসদে তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি ১৯৬৯ সালে গণঅভ্যুত্থান, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে সক্রিয় অংশ নেন।
তার মৃত্যুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকারসহ সরকার ও বিরোধীদলীয় মন্ত্রী এমপি ও সর্বস্তরের জনগণ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a