1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:১৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
উদ্ধার হওয়া তক্ষক ও ময়না পাখি কাপ্তাই ন্যাশনাল পার্কে অবমুক্ত ডুমুরিয়ায় কন্দাল ফসল উন্নয়নে‌  কৃষি প্রশিক্ষণ জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুর শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা পুষ্টিতে ভরপুর ড্রাগন ফল দেশে খুব পরিচিতি লাভ করেছে আখাউড়ায় স্কাফ সিরাপ, গাঁজা ও সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার কাপ্তাইয়ে বিশ্ব হাতি দিবস পালন মাদ্রাসার কাজটি সম্পন্ন করে রেখে যেতে চাই– হযরত মাওলানা আব্দুস সালাম শোয়াইব সাহেব দাঃবাঃ কাপ্তাই উপজেলা মহিলা লীগ ও যুব মহিলা লীগের জাতীয় শোক দিবস পালন কাপ্তাইয়ে ইসলামী তাকাফুল বীমার মেয়াদোত্তীর্ণ চেক বিতরণ রাইখালী ভ্রাম্যমান অভিযানে ৫ মামলায় ৭ হাজার টাকা জরিমানা আদায়

আখাউড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মহিলা সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

লায়ন রাকেশ কুমার ঘোষ(স্টাফ রিপোর্টার)
আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমাণ মাদক ও মোটর সাইকেল সহ আখাউড়ার মাদক সম্রাজ্ঞী সাহারা খাতুন এবং আরো ৩ জন কে আটক করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে আখাউড়া হইতে ১৫০ বোতল এস্কফ, ১৫০ বোতল ফেন্সিডিল, একটি মোটরসাইকেল সহ ৪ জন কে আটক করা হয়েছে। আটক ৪ নং আসামি সাহারা খাতুন কুখ্যাত মাদক সম্রাজ্ঞী তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।


আটককৃতরা হলেন, ১। মোঃ রোমান মিয়া (২৫) গ্রেফতার, পিতা-মৃত জহির মিয়া, সাং-বরিশল পশ্চিম আটি আগলাবাড়ী, থানা – সদর, বর্তমান সাং- হিরাপুর সরকারি ক্লিনিকের সামনে, থানা- আখাউড়া, ২। মোঃ মামুন মিয়া (২৮) গ্রেফতার পিতাঃ মোঃ ইদ্রিস মিয়া, সাং-উলচাপাড়া, থানা- সদর, ৩। মোঃ মাসুম মিয়া (২৪) গ্রেফতার, পিতাঃ মোঃ ইয়াছিন মিয়া, সাং- ছোট কুড়িপাইকা থানা- আখাউড়া ও ৪। মোসাম্মৎ সাহারা খাতুন (৩২)গ্রেফতার, স্বামী-মোঃ আলমগীর মিয়া, সাং-হিরাপুর উত্তরপাড়া, থানা আখাউড়া, জেলা -ব্রাহ্মণবাড়িয়া-কে ১৫০ বোতল ভারতীয় তৈরি ফেনসিডিল ও ১৫০ বোতল এসকাফ (সর্বমোট ৩০০ বোতল ফেন্সিডিল ও এসকাফ) ০১টি নম্বরবিহীন CBZ মটর সাইকেল এবং ০৩ টি মোবাইল সেট সহ গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a