1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:২০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :

আখাউড়ায় বৃদ্ধা হত্যার ইউ টার্ণ:- প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মাকে কুঁপিয়ে হত্যা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

আফজল খান শিমুল, আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া:-

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া পৌর শহরের শান্তিনগর গ্রামে ভূমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ চাচাত ভাই ও ভাতিজাদের ফাঁসাতে গিয়ে নিজের গর্ভধারিণী মাকে দা দিয়ে কোঁপিয়ে হত্যা করতে দ্বিধা করেনি পাষন্ড ছেলে। তার নাম জমির খাঁ (৪০), বাবার নাম মৃত রশিদ খাঁ।

সে  ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্ব- প্রণোদিত দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন।
এর আগে পুলিশের নিকটও অনুরূপ তথ্য প্রদান করে। এতে এলাকার বিবেকবোধ মানুষেরা এ মর্মান্তিক ও পৈশাচিক ঘটনা শুনে তার প্রতি ঘৃণা প্রদর্শন করতে থাকে। তারা আফসোস করে বলে, যে মা দশ মাস দশ দিন নিজে খেয়ে না খেয়ে ছেলেকে দুনিয়াতে এনেছে সে কিভাবে আপন মাকে হত্যা করতে পারে? তা তাদের বোধগম্য নয়।
তারা তার ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদন্ড দাবি করেন।

সে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ও পুলিশকে আগে যতগুলো তথ্য দিয়ে প্রতিপক্ষের আসামীর নাম দিয়েছিল সবগুলোই মিথ্যা ও বানোয়াট, উল্লেখ্য যে সে এ হত্যা মামলার বাদী ছিলো।

পুলিশের কাস্টডিটে থাকায় তার নিজেস্ব কোন বক্তব্য পাওয়া যায় নি।
জানতে চাইলে , আখাউড়া পৌরসভার সাত নং ওয়ার্ড কাউন্সিলর জনাব শেখ ঈশান এ প্রতিবেদককে বলেন, আমিতো প্রথম প্রথম তাকে যখন এ হত্যাকাণ্ডটি নিয়ে কয়েকবার কথা বলেছি, সে আমতা আমতা করা শুরু করেছে, সে সঠিক ভাবে অনেক তথ্যের জবাব দিতে পারে নি, তখনই আমার সন্দেহ হয়। ঘটনাটি উল্টো দিকে মোড় নিতে পারে,এরই প্রমাণ পেলাম কোর্টে ম্যাজিস্ট্রেট এর নিকট আসল জবানবন্দি পেয়ে। সত্য কখনও চাঁপা থাকে না, তা আজ প্রমাণ পেলাম।
অপর দিকে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীজানুর রহমান বলেন, তার আচার- আচরণে আমাদের মনে সন্দেহের উদ্রেক হয় তখনই তাকে আটক করে কোর্টে ম্যাজিস্ট্রেট এর কাছে পাঠাই।তখনই আসল ঘটনা জানতে পারি। এখন আইন অনুযায়ী তার যে অবস্থা হওয়ার কথা তাই হবে।
উল্লেখ্য যে, গত ২ জানুয়ারি রোজ রবিবার দুপুরবেলা জায়গা সংক্রান্ত বিরোধের জেরে তর্কাতর্কির এক পর্যায়ে দা দিয়ে আপন মাকে কোঁপিয়ে হত্যা করে পাষন্ড ছেলে জমির খাঁ (৪০)। এর পর নাটক সাজাতে প্রতিপক্ষের কয়েকজনের নামে আখাউড়া থানায় হত্যা মামলা দায়ের করে বাদী জমির খাঁ।  ঘটনার কয়েক ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে বজলু খাঁ(৭০) তার ছেলে ফজল খাঁ(৪০) বিলকিছ বেগম (৩৫) কে গ্রেপ্তার করে আখাউড়া থানা পুলিশ। তারা বরাবরই এ ঘটনায় সম্পৃক্ততা অস্বীকার করে আসছিল ও নিজেদের সম্পূর্ণ নির্দোষ দাবি করছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a