1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
চন্দ্রঘোনা ইউপিতে বিনাপ্রতিদ্বন্ধিতায় ২ ইউপি সদস্য নির্বাচিত এবং চেয়ারম্যান পদে লড়বেন ২ জন চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা : অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহীর প্রাণ বাংলাদেশ সুইডেন পলিটেকনিকে বিশ্বকবি ও জাতীয় কবি নজরুল ইসলামের জন্ম বার্ষিকী পালন ৫ হাজার টাকা দিয়ে বললো তুমি খরচ কইরো,টাকা গুলো এখনও জমা আছে নেই শুধু আমার ভাই কাপ্তাই সেনা জোনে হেডম্যান কারবারী সম্মেলন অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ কাপ্তাইয়ে র‍্যালী ও মতবিনিময় সভা আখাউড়ায় আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি ইউএনও এসিল্যান্ড বদলি কাপ্তাইয়ে সন্ত্রাস- জঙ্গিবাদ প্রতিরোধে খতিব ও ইমামদের করণীয় শীর্ষক সভা ও পুরস্কার বিতরণ দেশের প্রচলিত আইন বিষয়ে কাপ্তাইয়ে অংশীজনদের প্রশিক্ষণ কর্মশালা কাপ্তাইয়ে দীপংকরের জন্য ভোট চাইলেন -জেলা পরিষদ চেয়ারম্যান

ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আখাউড়া স্থলবন্দরে এক দিনের জন্য সকল প্রকার আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

লায়ন রাকেশ কুমার ঘোষ( স্টাফ রিপোর্টার )
আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বুধবার (২৬ জানুয়ারি) সকাল থেকে আখাউড়া স্থলবন্দর দিয়ে সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকে। তবে এসময় আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন দিয়ে দুদেশের যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি কারক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে বিষয়টি আগেই ভারতের ব্যবসায়ীরা বাংলাদেশের ব্যবসায়ীদের অবহিত করে। আগামীকাল বৃহস্পতিবার মাছ রপ্তানির মধ্য দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম পুনরায় শুরু হবে।

আখাউড়া স্থলবন্দর কাস্টমস সুপারিন্টেনডেন্ট মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বন্দর দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকলেও কাস্টমস ও বন্দরের সব কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন কর্মকর্তা আবদুল হামিদ জানান, প্রজাতন্ত্র দিবসে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও দু’দেশের পাসপোর্টধারী যাত্রীদের ৪৮ ঘণ্টার কররোনার সনদ নিয়ে পারাপার স্বাভাবিক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a