1. [email protected] : admin :
  2. [email protected] : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনায় -দীপংকর তালুকদার এমপি কাপ্তাই কর্ণফুলী ডিগ্রি কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন নবীন -বরণ ও বিদায়ী সংবর্ধনা কাউখালীতে দেশীয় মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের আওতায় উদ্বুদ্ধ করন সভা অনুষ্ঠিত কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ ও থানা পুলিশ অভিযান চালিয়ে পাচারকালে গাড়িসহ কাঠ আটক ঝালকাঠিতে কাভার্ডভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত আ’লীগ সরকার কৃষিবান্ধব সরকার — দীপংকর তালুকদার এমপি নলছিটিতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার কাপ্তাইয়ের রাইখালী গভীর জঙ্গলে দু’আঞ্চলিক গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত-১ আশাশুনিতে মোবাইল কোর্ট পরিচালনা জাল জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট কাপ্তাইয়ে বিএসপিআই জব ফেয়ার ও সেমিনার অনুষ্ঠিত

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে ইবি ও যবিপ্রবি চ্যাম্পিয়ন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

ইসলামী বিঃ প্রতিনিধি –

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২-এ এবারের আসরে ছেলেদের খেলায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ও মেয়েদের খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) সর্বোচ্চ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে ইসলামী বিশ্ববিদ্যালয় ভেন্যুতে এ সমাপনী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ছাত্রদের মধ্যকার ফাইনাল খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে হারিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২১-১৮ গোলে ঢাকা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করেছে।

অন্যদিকে ছাত্রীদের মধ্যকার খেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-০৪ গোলে হারিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৭-৩ গোলে ইসলামী বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করেছে।

বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে হ্যান্ডবল প্রতিযোগীতার ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড.আলমগীর হোসেন ভূঁইয়া। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ইন-চার্জ) ড. আমানুর রহমান প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে শুরু হয় আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগীতা। আগামী ১৮ ডিসেম্বর থেকে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা একই মাঠে শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a