1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
October 18, 2024 9:53 PM
সর্বশেষ সংবাদ:
মাাদারীপুরে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর সন্ধান চায় পরিবার সাংবাদিক সংগঠনের অফিস দখলের সংবাদ প্রচার করায় সাংবাদিকে মারধর করলো বিএনপি নেতা কাউখালীতে ২ জন জেলেকে ১মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান কাপ্তাই ঐতিহ্যবাহী প্রগতি সংসদ ক্লাবটি অর্থ  অভাবে দীর্ঘ ১৭বছর যাবত পরিত্যক্ত পড়ে আছে  মুজিবনগরে পরিত্যাক্ত অবস্থায় ২৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার কাপ্তাইয়ে মাসব্যাপী এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা কাপ্তাই সীতার পাহাড় এলাকায় বন্য হাতির তান্ডব ফসলসহ পুরীহিতের ঘর ভাংচুর  চন্দ্রঘোনা মাজারে পানির মটরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ জিপি-এ(৫)-৪৩ জন  পিরোজপুর জেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সাংবাদিক সংগঠনের অফিস দখলের সংবাদ প্রচার করায় সাংবাদিকে মারধর করলো বিএনপি নেতা

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Friday, October 18, 2024,

কয়রা (খুলনা) প্রতিনিধি:

খুলনার কয়রা উপজেলায় কয়রা সাংবাদিক ফোরামের অফিস দখল করে ব্যক্তিগত অফিস বানানোর সংবাদ পত্রিকায় প্রকাশ করায় ঐ সংগঠনের সভাপতিকে মারধর করেছে বিএনপির যুগ্ম আহবায়ক এম এ হাসান। বৃহম্পতিবার সন্ধ্যায় কয়রা সদরে মদিনাবাদ লঞ্চঘাটে উপজেলা বিএনপি নেতা হাসানের নেতৃত্বে মারধরের ঘটনা ঘটে। আহত সাংবাদিক তারিক লিটু কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি ও দ্যা ডেইলি ট্রাইবুনালের কয়রা উপজেলা প্রতিনিধি।

মারধরে আহত সাংবাদিককে স্থানীয় বাসিন্দা ও কয়েকজন সাংবাদিক উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। শুক্রবার রাতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। তিনি এখন সার্জারী বিভাগে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকরা জানিয়েছেন তার মাথা, কান, বুক ও পায়ে প্রচন্ড আঘাত পেয়েছে।

সাংবাদিককে মারধরের বিষয়ে কয়রায় অবস্থানরত বাংলাদেশ নৌবাহিনীর ক্যাম্প ইনচার্জের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। বিষয়টি কয়রা থানা অফিসার ইনচার্জকে (তদন্ত) জানানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কয়রা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আবির হোসেন।

উল্লেখ্য, উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক এম এ হাসান কয়রা সদরে কয়রা সাংবাদিক ফোরামের অফিস জোরপূর্বক দখল করে ব্যক্তিগত অফিস বানিয়ে প্রতিদিন সন্ধ্যায় তাঁর লোকজন নিয়ে আড্ডা দেন। তিনি কয়রা সদর ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে জনসংযোগের সুবিধার জন্য অফিস রুমটি দখলে নিয়েছিল বলে তিনি বিভিন্ন জনকে জানিয়েছেন।

এদিকে সাংবাদিক সংগঠনের অফিস ঘর দখল প্রসঙ্গে বিএনপির প্রধান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিকট হোয়াটসঅ্যাপে অভিযোগ দাখিল করা হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সংগঠনটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর বলেন, চর দখলের মত সাংবাদিক সংগঠন দখল করা যায় না। এই ধরনের চিন্তা চেতনা থেকে রাজনৈতিক দলের লোকজনকে দূরে থাকা উচিত।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT