1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
September 19, 2024 6:56 AM
সর্বশেষ সংবাদ:
ঝালকাঠির কাঠালিয়ায় শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত আগামীকাল মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল সেনা অভিযানে বাংগালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা উদ্ধার পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারী মালিককে জরিমানা  কাউনিয়ায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ঝাল মুড়ি ও আমড়া বিক্রি করে সংসার চলে অসুস্থ আব্দুল ছালামের  সুইডেন পলিটেকনিক অধ্যক্ষ এর বিদায়-বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  প্রেমিকার টাকা স্বর্ণলংকার হাতিয়ে নিয়ে ফ্লাইওভার থেকে ফেলে হত্যার অভিযোগ কাউখালীতে শিক্ষা প্রতিষ্ঠানে মিলাদুন্নবী (সাঃ) পালিত  কাপ্তাই ন্যাশনাল পার্কে অজগর সাপ অবমুক্ত 

রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম 

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Monday, May 20, 2024,

কাপ্তাই প্রতিনিধি।

রাত পোহালে  মঙ্গলবার রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার  দ্বিতীয় ধাপের ভোট  অনুষ্ঠিত হবে।

সোমবার(২০ মে) সকাল ১১ টায়  উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিকট নির্বাচনি সরঞ্জামাদী হাতে বুঝিয়ে দেয়া হয়। এবং প্রতিটি কেন্দ্রের দায়িত্ব প্রাপ্তরা নির্বাচনি সরঞ্জামাদী ও আইনশৃঙ্খলা বাহিনী তা নিয়ে কেন্দ্রে পৌছে গেছে।

কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার বলেন, উপজেলার ৫ টি ইউনিয়নে ২৪ টি ভোট কেন্দ্রে ১ শত ৩৬ টি বুথে সর্বমোট ৪৯ হাজার ৫ শত ২৮ জন ভোটার ভোট প্রদান করবেন।  তৎমধ্যে পুরুষ ভোটার ২৬ হাজার ২৮ জন এবং মহিলা ভোটার ২৩ হাজার ৫ শত জন।মোট ৪ শ’ ৫০ প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিস এবং সহকারী পোলিং অফিসার নির্বাচনে দায়িত্ব পালন করবে।

কাপ্তাই উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন জানান, প্রতিটি ইউনিয়ন এ একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং প্রতিটি কেন্দ্রে পুলিশ আনসার মোতায়ন  এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসাবে বিজিবি টহলে থাকবে।

৬ষ্ঠ কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, দোয়াত কলম প্রতীক নিয়ে উপজেলা যুবলীগের সভাপতি মো: নাছির উদ্দিন এবং ঘোড়া প্রতীক নিয়ে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সুব্রত বিকাশ তনচংগ্যা জটিল প্রতিদ্বন্ধিতা করছেন। অপরদিকে টিউবওয়েল প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে অংশ নিচ্ছেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, টিয়া পাখি   প্রতীক নিয়ে অংশ নিচ্ছেন কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সুইপ্রু মারমা এবং উড়োজাহাজ প্রতীক নিয়ে  চাষী কামাল।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীক নিয়ে  আওয়ামী যুবলীগের কাপ্তাই উপজেলার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফারহানা আহমেদ পপি এবং কলসি প্রতীক নিয়ে  রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক বিউটি হোসেন প্রতিদ্বন্ধিতা করছেন। সকলের ভোটারদের মাঝে চাপা টান টান উত্তেজনা বিরাজ করছে। প্রশাসনের পক্ষ হতে জানান আমরা অবাধ নিরপেক্ষ ও শান্তিপুর্ণ একটি নির্বাচন উপহার দিব বলে আশ্বাস প্রদান করেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT