1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
September 20, 2024 3:52 AM
সর্বশেষ সংবাদ:
কাপ্তাই শিলছড়ি ৩৫ আনসার পরিচালক সৈয়দ ইফতেহার আলীকে বরখাস্ত  ১০ম গ্রেডের দাবিতে লালমনিরহাটে শিক্ষকদের মানববন্ধন কেপিএম প্রথম ধাপে ১৭ মেঃ টন কাগজ উৎপাদন ঝালকাঠির কাঠালিয়ায় শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত আগামীকাল মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল সেনা অভিযানে বাংগালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা উদ্ধার পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারী মালিককে জরিমানা  কাউনিয়ায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ঝাল মুড়ি ও আমড়া বিক্রি করে সংসার চলে অসুস্থ আব্দুল ছালামের  সুইডেন পলিটেকনিক অধ্যক্ষ এর বিদায়-বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত 

কাউখালীর থানা পুলিশকে শুভেচ্ছা জানালেন বিএনপি সহ সকল রাজনৈতিক দল

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Monday, August 12, 2024,

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি।

পিরোজপুরের কাউখালীতে ১২ আগস্ট(সোমবার) সকাল সাড়ে ১১ টায় কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ূন কবির সহ ৪৮ জন পুলিশ সদস্য কর্মস্থলে যোগদান করায়,তাদের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেছেন কাউখালী উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, বাংলাদেশ জামায়াতে ইসলাম এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ কাউখালী শাখার নেতৃবৃন্দ।

উপস্থিত নেতবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাউখালী শাখার আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আহসান কবির, বিএনপি’র সদস্য সচিব সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা এইচ এম দ্বীন মোহাম্মদ, জামায়াতে ইসলামীর সাবেক আমির মাওলানা সিদ্দিকুর রহমান ও ইসলামিক আন্দোলন বাংলাদেশ কাউখালী শাখার সহ-সভাপতি হাফেজ রেজাউল করিম।
এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন পুলিশ জনগণের বন্ধু। পুলিশ প্রশাসন ছাড়া এলাকার আইন শৃঙ্খলা রক্ষা করা সম্ভব নয়। আমরা বর্তমানে এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার জন্য দিন রাত কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও কাজ করার জন্য বদ্ধপরিকর। আমারা পুলিশের সাথে আছি। একসাথে সবাই মিলে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন করবো।
কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির বলেন, রাষ্ট্রের প্রয়োজনে পুলিশ তাদের কার্যক্রম শুরু করেছেন। তাই কেহ আইন নিজের হাতে তুলে না নিয়ে, আমাদের সহযোগিতা করুন। আমরাও সব সময় আপনাদের পাশে আছি। অপরাধী যে দলের হোক না কেন আমরা তাদের আইনের আওতায় নিয়ে আসবো।

সবশেষে মিষ্টি বিতরণের মাধ্যমে আয়োজনটির পরিসমাপ্তি ঘটে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT