1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
September 17, 2024 1:14 AM
সর্বশেষ সংবাদ:
সুইডেন পলিটেকনিক অধ্যক্ষ এর বিদায়-বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  প্রেমিকার টাকা স্বর্ণলংকার হাতিয়ে নিয়ে ফ্লাইওভার থেকে ফেলে হত্যার অভিযোগ কাউখালীতে শিক্ষা প্রতিষ্ঠানে মিলাদুন্নবী (সাঃ) পালিত  কাপ্তাই ন্যাশনাল পার্কে অজগর সাপ অবমুক্ত  সাংবাদিক এইচ আর রুবেলের উপর সন্ত্রাসী হামলা কাপ্তাইয়ে শিলছড়ি চেয়ারম্যান পাড়া ভারী বর্ষণে বিল্ডিং ধ্বসে নদী গর্ভে  রাইখালী বিএনপির কর্মী সম্মেলন অনুুষ্ঠিত বরিশাল বিভাগীয় সাংবাদিক ঐক্য পরিষদের উদ্যোগে ইসালে সাওয়াব মাহফিল চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ মোতয়াল্লীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ কাপ্তাইয়ে বন্য বানরের যন্ত্রণায় অতিষ্ঠ 

আখাউড়া থানা পুলিশের অভিযানে ৮ হাজার পিস ইয়াবা ও ১ টি সিএনজি সহ গ্রেফতার

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Tuesday, August 13, 2024,

লায়ন রাকেশ কুমার ঘোষ(স্টাফ রিপোর্টার)।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি সিএনজি সহ ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আখাউড়া উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের তুলাইশিমুল চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও সিএনজি সহ মাদক ব্যবসায়ী তাজুল ইসলাম কে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃত আসামি হল আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের মিনারকোট গ্রামের মৃতঃ মালু ভুইয়ার ছেলে মোঃ তাজুল ইসলাম।

এর আগে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আখাউড়া থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, জেলা পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের তুলাইশিমুল চকবাজার এলাকার জাহিদ ভেরাইটিস ষ্টোর নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে আখাউড়া থানা এস আই মোঃ মশিউর রহমান, এস আই মোবারক আলম, এস আই এরশাদ মিয়া সঙ্গীয় ফোর্স সহ পুলিশের একটি চৌকস টিম ৮ হাজার পিস ইয়াবা ও সিএনজি সহ তাকে হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম সেবা জানান, নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৮ হাজার পিস ইয়াবা ও সিএনজি সহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আখড়া থানায় নিয়মিত মাদক মামলার অজু করা হয়েছে।মাদক কারবারি এবং মাদক ব্যবসায়ী যে দলেরই হউক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরও জানান আমাদের এ ধরনের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT