1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
September 19, 2024 6:58 AM
সর্বশেষ সংবাদ:
ঝালকাঠির কাঠালিয়ায় শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত আগামীকাল মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল সেনা অভিযানে বাংগালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা উদ্ধার পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারী মালিককে জরিমানা  কাউনিয়ায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ঝাল মুড়ি ও আমড়া বিক্রি করে সংসার চলে অসুস্থ আব্দুল ছালামের  সুইডেন পলিটেকনিক অধ্যক্ষ এর বিদায়-বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  প্রেমিকার টাকা স্বর্ণলংকার হাতিয়ে নিয়ে ফ্লাইওভার থেকে ফেলে হত্যার অভিযোগ কাউখালীতে শিক্ষা প্রতিষ্ঠানে মিলাদুন্নবী (সাঃ) পালিত  কাপ্তাই ন্যাশনাল পার্কে অজগর সাপ অবমুক্ত 

কাপ্তাইয়ে শিলছড়ি চেয়ারম্যান পাড়া ভারী বর্ষণে বিল্ডিং ধ্বসে নদী গর্ভে 

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Saturday, September 14, 2024,

কাপ্তাই প্রতিনিধি।

গত ৩ দিনের ভারী বর্ষণে রাঙ্গামাটির কাপ্তাই শীলছড়িস্থ চেয়ারম্যান পাড়ায় পাকা বিল্ডিং ধ্বসে নদী গর্ভে বিলীন হয়ে গেছে।

৫ টি পরিবার প্রায় কোটি টাকার ক্ষতিগ্রস্ত হয়ে পথে বসেছে। কাপ্তাই ৫ নম্বর ওয়াগ্গা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের শিলছড়ি চেয়ারম্যান পাড়া এলাকার ৫টি পাকা কাঁচা স্থাপনা গত তিন দিনের ভারী বর্ষণে পাশ্ববর্তী কর্ণফুলী নদী গর্ভে চলে যায়। ক্ষতিগ্রস্ত পরিবাররা সব হারিয়ে মানবতার জীবন যাপন করছে।  ক্ষতিগ্রস্ত  পরিবারগুলো এখন কোথায় গিয়ে দাঁড়াবে তার কোন ঠাঁই বা কুলকিনারা পাচ্ছে না।

ক্ষতিগ্রস্ত প্রবাসী রেমিটেন্স যোদ্ধা সুলতান আহম্মদ (৭০) জানান, আমার ১৯ বছর প্রবাস জীবনের সকল অর্থ দিয়ে দ্বীতল ভবন করে ছিলাম। সংসারে আমার কোন ছেলে নেই।আছে শুধু দুটি মেয়ে এবং স্ত্রী। গত তিন দিনের ভারী বর্ষণে আমার প্রাবাস জীবনের আয়করা অর্থ, শখের বিল্ডিং এবং সব স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল।

এখন কোথায় গিয়ে দাঁড়াব, এই বৃদ্ধ বয়সে।নেই কোন আয়ের পথ। ঘর ভাড়া দিয়ে কোন রকম চলতাম। আমি রাঙ্গামাটি জেলা প্রশাসক ও স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এছাড়া ক্ষতিগ্রস্ত আবুল কাশেম ও ইউপি সদস্য সরোয়ার হোসের একই অবস্থা তাদের সকল সম্পদ ও বাসা, স্থাপনা নদী গর্ভে বিলীন হয়ে গেছে।

এলাকার সচেতন আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলো কে প্রশাসনের পক্ষ হতে সার্বিক সহযোগিতা করা একান্ত প্রয়োজন। এরা সব হারিয়ে এখন মানবতার জীবন যাপন করছে।

৯ নংওয়াগ্গা ইউপি সদস্য সরোয়ার হোসেন জানান, গত তিন দিনের ভারী বর্ষণে প্রায় ৫টি পরিবারের সকল স্থাপনা কোটি টাকার সম্পদ নদী গর্ভে বিলীন হয়ে গেছে।অন্যান্য পরিবারগুলো হুমকির মুখে আছে বলে জানান। তিনি রাঙ্গামাটি জেলা প্রশাসকস সহ স্থানীয় প্রশাসনের তদন্ত পূর্বক ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহযোগিতা কামনা করছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT