1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
October 18, 2024 3:21 PM
সর্বশেষ সংবাদ:
কাপ্তাই ঐতিহ্যবাহী প্রগতি সংসদ ক্লাবটি অর্থ  অভাবে দীর্ঘ ১৭বছর যাবত পরিত্যক্ত পড়ে আছে  মুজিবনগরে পরিত্যাক্ত অবস্থায় ২৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার কাপ্তাইয়ে মাসব্যাপী এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা কাপ্তাই সীতার পাহাড় এলাকায় বন্য হাতির তান্ডব ফসলসহ পুরীহিতের ঘর ভাংচুর  চন্দ্রঘোনা মাজারে পানির মটরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ জিপি-এ(৫)-৪৩ জন  পিরোজপুর জেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত দ্যা স্টুডেন্ট সোসাইটি অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ  আখাউড়ায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গাপুজা কাপ্তাই হতে পাচারকালে দুই মহিলা গ্রেপ্তার 

কাপ্তাই সেনা জোনের আর্থিক সহায়তা প্রদান

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Wednesday, October 9, 2024,

কাপ্তাই প্রতিনিধি।

শারদীয় দূর্গোৎসব পালনের জন্য কাপ্তাই সেনা জোন (অটল ছাপ্পান্ন) কর্তৃক সনাতনী ধর্মাবলম্বীদের বিভিন্ন মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

পাশাপাশি কবরস্থান সংস্কারের জন্যও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) উপজেলার কাপ্তাই প্রজেক্ট এলাকাধীন ব্রীকফিল্ড শ্রী শ্রী সার্বজনীন মাতৃ মন্দির ও নতুন বাজার সংলগ্ন লকগেটস্থ শ্রী শ্রী জয়কালী মন্দিরে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় কাপ্তাই সেনা জোনের উপ-অধিনায়ক মেজর ফয়েজ আহমদ,পিএসসির উপস্থিতিতে স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনী ও মন্দির পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে দূর্গোৎসব চলাকালীন নিরাপত্তার বিষয় নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সেনা জোনের উপ-অধিনায়ক বলেন, প্রতিবছর শারদীয় দূর্গোৎসব সহ সকল ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠানে কাপ্তাই সেনা জোন নিরাপত্তা প্রদান করে আসছে। সে ধারাবাহিকতায় এবারও কাপ্তাই সেনা জোন কর্তৃক শারদীয় দূর্গোৎসবে নিছিদ্র নিরাপত্তা নিরাপত্তা প্রদানের পরিকল্পনা করেছে। জোন উপ-অধিনায়ক ধর্মীয় অনুষ্ঠানে যেকোন ধরনের নাশকতা এড়াতে স্থানীয় জনগণকে তথ্য প্রদান করে সেনাবাহিনীকে সহায়তা প্রদানের অনুরোধ জানান।

এসময় কাপ্তাই সেনা জোনের পক্ষ থেকে স্থানীয় হিন্দু ধর্মাবলম্বীদের দূর্গোৎসবের শুভেচ্ছা জানানো হয়। তারা যাতে উৎসব মুখর ও আনন্দের সাথে ধর্মীয় উৎসবটি পালন করতে পারে সে আশাবাদ ব্যক্ত করেন এবং নিরাপত্তার বিষয়ে সেনা বাহিনীর পক্ষ থেকে সকল ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

এদিকে, ওইদিন কাপ্তাই সেনা জোন কর্তৃক উপজেলা সদর বড়ইছড়ি কবরস্থান সংস্কারের জন্যও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT