1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
October 18, 2024 6:25 AM
সর্বশেষ সংবাদ:
মুজিবনগরে পরিত্যাক্ত অবস্থায় ২৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার কাপ্তাইয়ে মাসব্যাপী এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা কাপ্তাই সীতার পাহাড় এলাকায় বন্য হাতির তান্ডব ফসলসহ পুরীহিতের ঘর ভাংচুর  চন্দ্রঘোনা মাজারে পানির মটরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ জিপি-এ(৫)-৪৩ জন  পিরোজপুর জেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত দ্যা স্টুডেন্ট সোসাইটি অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ  আখাউড়ায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গাপুজা কাপ্তাই হতে পাচারকালে দুই মহিলা গ্রেপ্তার  কাপ্তাইয়ে কর্ণফুলী নদীতে  বর্ণাঢ্য নৌ-র‍্যালির মাধ্যমে প্রতিমা বিসর্জন 

জুলুম নির্যাতন গণহত্যা চালিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে চেয়েছিল- হামিদুর রহমান আজাদ

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Saturday, October 12, 2024,

মাদারীপুর থেকে সংবাদদাতা গোলাম আজম ইরাদ।

জামায়াত ইসলামের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও ফরিদপুর অঞ্চল পরিচালক এ এইচ এম হামিদুর রহমান আজাদ সাবেক এমপি বলেছেন
মানুষের ওপর জুলুম-নির্যাতন ও গণহত্যা চালিয়ে আওয়ামী লীগ ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চেয়েছিল ।
গতকাল শনিবার (১২ অক্টোবর) মাদারীপুর পৌরসভা কমিউনিটি সেন্টার এর মিলনায়তনে এক রোকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ জামায়াত ইসলামী মাদারীপুর জেলা শাখার উদ্যোগে জেলা আমীর নির্বাচন ও রোকন সম্মেলনে মাদারীপুর জেলা আমীর মাওলানা আব্দুস সোবহান খানের সভাপতিত্বে উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোঃ আব্দুর রব, শরীয়তপুর জেলা আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুর রব হাসেমী, অঞ্চল সরকারি মোঃ দেলোয়ার হোসেন, অঞ্চল টিম সদস্য এডভোকেট আজমল হোসাইন।

হামিদুর রহমান আজাদ বলেন, আওয়ামী সরকার ক্ষমতার শুরুই করেছে রক্ত দিয়ে। ১৭ বছরে কয়েকটি গণহত্যার মাধ্যমে তারা দেশের নিরাপত্তা ব্যবস্থা দুর্বল করে দিয়েছিল।
জামায়াতের এই নেতা বলেন, রাজনৈতিক আন্দোলন সফল না হওয়ার ফলে সামাজিক আন্দোলনের মাধ্যমে জুলাই বিপ্লব হয়েছে। দেশের সকল শ্রেণির মানুষ হাসিনা সরকারের পতনের জন্য রাস্তায় নেমে আসে।

হামিদুর রহমান আজাদ বলেন, ছাত্র আন্দোলন বানচাল করতে সম্পূর্ণ অবৈধভাবে সরকার জামায়াতকে নিষিদ্ধ করে। কিন্তু জামায়াত নিষিদ্ধ করে সরকার আমাদেরকে অপমানিত করতে চাইলেও জনগণ তাদের ভালোবাসায় জামায়াতকে সম্মানিত করেছে।

তিনি বলেন, এই বিপ্লব তখনই সফল হবে যখন সকল জনগণের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু ও সকলের জন্য গ্রহণযোগ্য নির্বাচন হবে। জনগণ জামায়াতকে সমর্থন দিলে এবং জামায়াত দেশের দায়িত্ব নিলে সকল ধরনের বৈষম্য চিরতরে হারিয়ে যাবে ইনশাআল্লাহ।

জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মোখলেসুর রহমানের সঞ্চালনায় জেলার সকল রোকনরা সমাবেশে অংশ নেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT